TadantaChitra.Com | logo

৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সাংবাদিকরা নয় বরং মাদক ব্যবসায়ী ও টেন্ডারবাজ আপনার লোকেরাই. শান্ত

প্রকাশিত : ফেব্রুয়ারি ১০, ২০২৩, ০৪:০১

সাংবাদিকরা নয় বরং মাদক ব্যবসায়ী ও টেন্ডারবাজ আপনার লোকেরাই. শান্ত

স্টাফ রিপোর্টারঃ সাংবাদিকরা কোন টেন্ডারবাজ নয়, কোন মাদক ব্যবসায়ী নয় কিংবা কোন দাগী আসামীও নয়। বরংচ টেন্ডারবাজ, চাঁদাবাদ ও মাদক ব্যবসায়ী হচ্ছে আপনাদের লোকেরাই। এমনটি বললেন বাংলাদেশ কেন্দ্রীয় যুবলীগের কার্যকরী কমিটির নির্বাহী সদস্য ভোলার কৃতি সন্তান অর্থনীতিবি ডক্টর আশিকুর রহমান শান্ত। বৃহস্পতিবার রাত ৯ টায় শহরের উকিলপাড়ার শান্তনীড়ে আয়োজিত ভোলা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে এক মত বিনিময় সভায় তিনি এ কথা বলেন।

তিনি বলেন, সাংবাদিকরা হচ্ছেন জাতির বিবেক। তারা আমাদেরই ভাই ব্রাদার আমাদেরই সন্তান। তাদেরকে আমরা ছোট করার মানেই হচ্ছে আমরা নিজেদেরকে নিজেরাই ছোট করা। অথচ ভোলার এক প্রবীণ রাজনীতিবীদ কথায় কথায় সাংবাদিকদের চাকরি খায়। এমনকি প্রকাশ্যে ভোলা প্রেসক্লাবের মত জায়গায় সাংবাদিকের চাকরি খাওয়ার হুমকি দেন। এটি আমাদের রাজনীতিবিদদের জন্য খুবই দুঃখ ও লজ্জাজনক বিষয়। আমি মনেকরি সরকার দলের নেতাদের মুখে সাংবাদিকদের চাকরিচ্যুত করা ও চাকরি খাওয়ার হুমকি দেয়ার বিষয়টি আমাদের দলের জন্যও লজ্জাস্কর বিষয়। আমি মনে করি তিনি অসুস্থ মানুষ হিসাবে যেই বয়সে সকলের দোয়া কামনা করবেন তা না করে ভোলার সাংবাদিক সমাজকে প্রতিপক্ষ বানিয়ে তাদের চারটি খাওয়ার কি দাম কি দেখছেন।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ সরকারের দায়িত্বপ্রাপ্ত একজন এমপি হয়েও তিনি ভোলায় তেমন কোন উন্নয়ন করতে পারেননি। আজকে আমাদের দুঃখ করে বলতে হয় আমরা ভোলা বরিশাল ব্রিজের এখনো স্বপ্ন দেখি যাচ্ছি। ভোলায় এত গ্যাস মজুদ থাকা সত্ত্বেও তেমন কোন শিল্প কারখানা গড়ে ওঠেনি। শুধুমাত্র তার আত্মীয়-স্বজনের অত্যাচার ভোলায় কোন উদ্যোক্তাদের আগমন ঘটতে পারেনা। যারাই আসেন তার আত্মীয়-স্বজনদের অত্যাচারে ভোলা থেকে মুখ ফিরিয়ে নিচ্ছেন।

ভোলা জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও যুবলীগ নেতা মোস্তাক আহমেদ শাহিনের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, ভোলা প্রেসক্লাব সভাপতি ও ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের ভোলা যে লাভ প্রতিনিধি এডভোকেট নজরুল হক অনু, প্রেসক্লাব সাধারণ সম্পাদক সামস্ উল আলম মিঠু, কার্যনির্বাহী কমিটির সদস্য আল আমিন শাহরিয়ার, কোষাধাক্ষ ইউনুস শরীফ, ক্রীড়া সম্পাদক এইচএম জাকির। এছাড়া অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, দৈনিক ভোলার বাণীর পত্রিকার সম্পাদক মাকসুদুর রহমান, ভোলা প্রেসক্লাব সহ সভাপতি হারুন অর রশিদ, দপ্তর সম্পাদক মিজানুর রহমান, নির্বাহী সদস্য ওমর ফারুক, যুগ্ম সম্পাদক শিমুল চৌধুরী, পাঠাগার সম্পাদক এইচ এম নাহিদ, ভোলা নিউজের সম্পাদক এডভোকেট মনিরুল ইসলাম, গ্লোবাল টেলিভিশনের প্রতিনিধি অনিক আহমেদ, সাংবাদিক ইয়ামিন হাওলাদার, ভোলার বাণীর ব্যবস্থাপনা সম্পাদক ইমরান হোসেন, বিজয় বাণীর ভোলা প্রতিনিধি মাহে আলম, ঢাকা প্রকাশের ভোলা প্রতিনিধি সফিক খান, জাগোবাঙ্গালীর স্টাফ রিপোর্টার আরিয়ান আরিফ, ভোলা টাইমসের রিপোর্টার আশিকুর রহমান শান্ত, সত্য সংবাদ প্রতিনিধি মোঃ সুমন, দেশবার্তার প্রতিনিধি মহিউদ্দিন, বরিশাল বার্তার প্রতিনিধি জাকির হোসেন পারভেজসহ প্রায় শতাধিক সাংবাদিকবৃন্দ।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।