TadantaChitra.Com | logo

৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শাকিব খানের সঙ্গে সম্পর্ক জোড়া লাগার ইঙ্গিত অপুর

প্রকাশিত : ফেব্রুয়ারি ১১, ২০২৩, ০৮:৪৯

শাকিব খানের সঙ্গে সম্পর্ক জোড়া লাগার ইঙ্গিত অপুর

তদন্ত চিত্র: অপু বিশ্বাসের সঙ্গে বিচ্ছেদের পর আরেক চিত্রনায়িকা শবনম বুবলীকে বিয়ে করেছিলেন চিত্রনায়ক শাকিব খান। তবে বুবলীর সঙ্গেও এখন তিনি নেই। এর মধ্যে শাকিব খানের সঙ্গে সম্পর্ক জোড়া লাগার ইঙ্গিত মিলল অপুর কথায়।

কলকাতা বইমেলা উপলক্ষে অপু বিশ্বাস গিয়েছিলেন কলকাতায়, সেখানে ভারতীয় গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, শাকিবের  সঙ্গে সম্পর্কের বরফ ধীরে ধীরে গলছে । শাকিব খানের পরিবারের সঙ্গে সম্পর্ক আরও দৃঢ় হয়েছে বলে  বলেছেন অপু।

বিষয়টি নিয়ে আলোচনার মধ্যে বাংলাদেশি বেসরকারি গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে  অপু বিশ্বাস জানালেন, শাকিব খানের সঙ্গে এখন প্রায়ই তাঁর কথাবার্তা হয়। ব্যক্তিগত ব্যাপারের পাশাপাশি কাজ নিয়েও পরামর্শ পান তাঁর কাছে।

অপু বলেন, ‘আমরা দুজন মিলেই জয়কে স্কুল থেকে আনা-নেওয়া করি। কখনো আমি রেখে আসি, শাকিব নিয়ে আসে। শাকিব রেখে আসে, আমি নিয়ে আসি। তা ছাড়া শাকিব আমার ব্যক্তিগত ব্যাপার বা মিডিয়াতে কাজের ব্যাপারেও মাঝেমধ্যে পরামর্শ দেয়।

ভালোবেসে বিয়ের পর ঢালিউডের আলোচিত জুটির সংসারে পুত্রসন্তান আব্রাহাম খান জয় আসে, ছেলের বয়স যখন দুই বছর তখন বিচ্ছেদের পথে হাঁটেন শাকিব ও অপু। সম্পর্কের টানাপোড়েনের মধ্যে পাল্টাপাল্টি অভিযোগ করেন তাঁরা। বিচ্ছেদের ছয় বছরের মাথায় অপু বিশ্বাসের উপলব্ধি হয়েছে, আবেগের বশবর্তী হয়ে সেসব বলেছিলেন। তিনি তাঁদের কাছে ক্ষমা চান।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।