TadantaChitra.Com | logo

১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আশিক-সানজিদা দম্পতির হুন্ডির টাকায় মাদক ব্যবসা! পর্ব-২

প্রকাশিত : ফেব্রুয়ারি ১৫, ২০২৩, ০৫:২৮

আশিক-সানজিদা দম্পতির হুন্ডির টাকায় মাদক ব্যবসা! পর্ব-২

স্টাফ রিপোর্টার: নগরীর হুন্ডি ব্যবসায়ী ও ডিজিটাল প্রতারক দম্পতির মাদক ব্যবসা সংশ্লিষ্টতা নিয়ে সংবাদ প্রকাশের পর ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে পাঠকদের মধ্যে।

অনলাইন বিনিয়োগে অধিক মুনাফার প্রলোভন দেখিয়ে প্রতারণা করে আসছিল একটি চক্রের এক অংশের হোতা আশিক-সানজিদা দম্পতির হুন্ডির টাকায় মাদক ব্যবসা চলছে তাদের নিজ্ব শহর বরিশালে। কালিজিরা অঞ্চলের রনি খান নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার অনুসন্ধানে বেরিয়ে আসে চাঞ্চল্যকর তথ্য।

অনুসন্ধানে বেড়িয়ে আসা তথ্য উপাত্ত বিশ্লেষণ করে দেখা যায়,অভিযুক্ত দম্পতির দুজনই এলএমএল ব্যবসায়ী।তাদের ঘনিষ্ঠজন ও বরিশালের তাদের বাণিজ্যিক প্রতিষ্ঠানের ম্যানেজার রনি খান ওরফে ইয়াবা রনির মাধ্যমে চলে মাদক ব্যবসা।রনি খানের বিরুদ্ধে দেশের বিভিন্ন স্থানে মাদক মামলা রয়েছে। সর্বশেষ তিনি ঝালকাঠিতে ডিবির হাতে ২০০ পিচ ইয়াবাসহ আটক হয়।এরপর জামিনে বেরিয়ে ফের গ্রেফতার হয় প্রতারণার মাধ্যমে এ্যাপস এর মাধ্যমে অনলাইনে টাকা হাতিয়ে নেয়ার মামলায়।রনি মোটরসাইকেল রেন্ট এ চালানোর ছদ্মবেশে মাদক বিক্রি করে থাকে। সিআইডির করা ওই মামলাতে আসামী করা হয় আশিক-সানজিদা দম্পতির আত্মীয়সহ ম্যানেজার রনি খান কে।

রহস্যময় জীবনযাপন তাদের:

বরিশাল নগরীর কাশিপুর ফিসারী রোডের ফজলুল করিম এর পুত্র মহিউল করিম আশিক ও নগরীর আরেক বাসিন্দা সানজিদা ইসলাম ওরফে সানজুর বাড়ি আলেকান্দায়।মহিউল করিম আশিক বছর কয়েক যাবৎ দুবাই প্রবাসী;সানজিদা ইসলাম ২০১৮ তে ছেড়েছেন দেশ।একটি সূত্রমতে, বছর খানেক পূর্বেও দুবাইতে মানবেতর জীবন যাপন করা এই দম্পতির আর্থিক আমূল পরিবর্তন ঘটে।হঠাৎ পরিবর্তন হওয়া এই দম্পতির অবৈধ আয়ের উৎস হল অনলাইনে প্রতারণামূলক অনলাইন বিজনেস ইনভেস্টমেন্ট এর মাধ্যমে।সম্প্রতি দেশে হাতে আটক তিন প্রতারকের কাছ থেকে জানা গেছে আশিক-সানজিদা দম্পতি প্রতারক চক্রের হোতা;বলছে সিআইডি।

প্রতারণার এজেন্ট ও মাদক ব্যবসায়ী রনি খান জামিনে বেরিয়ে গাঁ ঢাকা দিয়েছে বলে জানা যায়।একইসাথে অনলাইনের প্রতারণায় ও হুন্ডিতে জড়িত নগরীর বাগানবাড়ির আরেক হুন্ডি কারবারি রাকিব সাইকেল স্টোরের রাকিব।তার সহোদর সাকিব কাশিপুর বাজারেরই একটি অনলাইন ভিত্তিক দোকানের মালিক।তাদের বিষয় স্থানীয়রা জানান,হঠাৎ আঙ্গুল ফুলে কলাগাছ হয়েছে তারা।

এ বিষয়ে প্রতারণার সাথে সরাসরি জড়িত আশিক-সানজিদা দম্পতির মুঠোফোনে বক্তব্য চাইলে তারা এটিকে ষড়যন্ত্রমূলক মামলা বলে দাবী করেন এবং ম্যানেজারের মাদক ব্যবসা সমন্ধে জানতেন বলে জানান।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।