TadantaChitra.Com | logo

৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

এক কোটি তেপান্ন লক্ষ টাকায় ভোলায় জব্দকৃত শাড়ি নিলামে বিক্রি

প্রকাশিত : ফেব্রুয়ারি ১৫, ২০২৩, ১৬:১৯

এক কোটি তেপান্ন লক্ষ টাকায় ভোলায় জব্দকৃত শাড়ি নিলামে বিক্রি

নিজস্ব প্রতিবেদক : ভোলা চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে জব্দকৃত শাড়ি প্রকাশ্যে নিলাম। আজ ১৫ ফেব্রুয়ারী বুধবার বিকেল সাড়ে চারটায় ভোলার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ১ম আদালতের এজলাস কক্ষে জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ সুলতান মাহমুদ মিলনের সভাপতিত্বে গত ২৪ নভেম্বর ২০২১ইং তারিখে বাংলাদেশ কোস্ট গার্ড ও বিসিজি বেইস ভোলা কর্তৃক জিআর-৬৬০/ ২০২১ভোলা মামলায় জব্দকৃত বিভিন্ন ধরনের ১৫,৪৩৬ পিস শাড়ী, ১,০১৭ টি থ্রী পিস, ১০০২ পিস লেহেঙ্গা, ৫,৭৯২ পিস শাল, ১৩৯৯ টি ওড়নাসহ জব্দকৃত মালামাল প্রকাশ্যে নিলামে বিক্রি করাব। এইসময় উপস্থিত ছিলেন সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ আলী হায়দার, নিলাম কমিটি সদস্য সচিব কোর্ট ইন্সপেক্টর মোঃ শামসুল আরেফীন, সদস্য মোঃ আজিজুর রহমান।

উল্লেখ্য, ৪ ফেব্রুয়ারী ২০২৩ খ্রি ২টি জাতীয় দৈনিককে নিলামের বিজ্ঞাপন দেওয়া হয়। এর সূত্র ধরে বিভিন্ন শ্রেণীতে ১৪৫টি আবেদন জমা পরে। নিলাম কমিটি আবেদন গুলো যাচাই-বাছাই করে ১৭টি আবেদন চূড়ান্ত করেন । ৬টি প্রতিষ্ঠান নিলামে অংশগ্রহণ করে। ৩টিকে প্রতিষ্ঠান নিলাম আহবান করা হয় । তারা ভিত্তিমূল্য ১,৫০,০০,০০০ (এক কোটি পঞ্চাশ লক্ষ ) টাকার উপরে মাঝে সর্বনিম্ন ০১ লক্ষ টাকার ব্যবধানে ডাকেন এবং শেষ পর্যন্ত ১,৫৩,০০,০০০/- (এক কোটি তেপান্ন লক্ষ) টাকার উঠলে নিলাম কমিটি সর্বসম্মতভাবে সর্বশেষ ডাক ১,৫৩,০০,০০০/- ( এক কোটি তেপান্ন লক্ষ টাকা) সর্বোচ্চ নিলাম ডাক হিসেবে চূড়ান্ত সিদ্ধান্ত হয় এবং সর্বোচ্চ নিলামকারী মোঃ নাসির উদ্দিন, কে.জি.এন ইন্টারন্যাশনাল, ১৪৫ শান্তিনগর, ইস্টার্নপ্লাস শপিং কমপ্লেক্স, ঢাকা কে প্রকাশ্যে নিলাম বিক্রয় আদেশ প্রদান করা হয়। অন্যান্য অংশগ্রহণকারী প্রতিষ্ঠান হচ্ছে সাথী ক্লথ স্টোর, হীরা ফ্যাশন, পাকিজা কালেকশন, এশিয়ান এক্সপোর্ট এন্ড ইমপোর্ট কর্পোরেশন ও অর্ক এন্টারপ্রাইজ।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।