TadantaChitra.Com | logo

৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

বিপিএলে ব্যাট হাতে দুর্দান্ত তৌহিদ হৃদয় এবার জাতীয় দলে !

প্রকাশিত : ফেব্রুয়ারি ১৭, ২০২৩, ১৫:৫৩

বিপিএলে ব্যাট হাতে দুর্দান্ত তৌহিদ হৃদয় এবার জাতীয় দলে !

বিপিএলে দুর্দান্ত তৌহিদ হৃদয় ফলাফল স্বরূপ মিললো জাতীয় দলের মঞ্চ। বাংলাদেশ প্রিমিয়ার লিগের নবম আসের ব্যাট হাতে দুর্দান্ত ছিলেন ডান হাতি এই ওপেনার। সিলেটের হয়ে বিপিএলের এই আসরে ১২ ইনিংসে ৫টি অর্ধশতর সাহায্যে ১৪০.৪১ স্ট্রাইক রেটে তৃতীয় সর্বোচ্চ ৪০৩ রান করেন হৃদয়।

বিপিএলে এমন দুর্দান্ত পারফরম্যান্সের ফল স্বরূপ জাতীয় দলে ডাক পেলেন সিলেটের এই তরুণ। মার্চ মাসের শুরুতে হোম সিরিজে ইংল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের ১ম দুই ওয়ানডের জন্য ১৪ সদস্যের দল ঘোষণা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।সেখানে ডাক পান এই ওপেনার ব্যাটসম্যান।অধিনায়ক হিসেবে থাকছেন তামিম ইকবাল।

তৌহিদ হৃদয় এর সাথে এবারের বিপিএলে আলো কেড়েছেন তাঁরই সতীর্থ নাজমুল হোসেন শান্ত।এবারের আসরে সর্বোচ্চ ৫১৬ রান করে ভেঙ্গে ফেলেছেন অতীতের তামিমের গড়া রেকর্ড এবং পুরস্কার হিসেবে পেয়েছেন টুনামেন্ট সেরার ট্রফি। আগামী ১ ও ৩ মার্চ সিরিজের প্রথম দুটি ওয়ানডে অনুষ্ঠিত হবে মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।