TadantaChitra.Com | logo

৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আজ আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে, ভাষা শহীদদের স্মরণে শোভাযাত্রা করলেন বিজেপি

প্রকাশিত : ফেব্রুয়ারি ২১, ২০২৩, ০৮:১৫

আজ আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে, ভাষা শহীদদের স্মরণে শোভাযাত্রা করলেন বিজেপি

মেশকাত হোসাইন : ভাষা শহীদের স্মরণে ঢাকায় শোভাযাত্রা করেছে ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থর দল বাংলাদেশ জাতীয় পার্টি (বিজেপি)। আজ আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে এ শোভাযাত্রা করে বিজেপি। এতে কয়েক হাজার নেতাকর্মী অংশ নেন।

 

মঙ্গলবার বেলা ১১টার দিকে রাজধানীর ফকিরাপুল ইস্টার্ন ভিউ’র সামনে থেকে শোভাযাত্রাটি শুরু হয়ে বিজয় নগর মোড়, পল্টন মোড়, বায়তুল মোকাররম ও দৈনিক বাংলা মোড় হয়ে পার্টি অফিসের সামনে গিয়ে শেষ হয়। এতে উপস্থিত ছিলেন- বাংলাদেশ জাতীয় পার্টি (বিজেপি)র প্রেসিডিয়াম সদস্য ওয়াশিকুর রহমান অঞ্জন, ইমন, ফারহান আহমেদ, মহাসচিব আব্দুল মতিন সাউথ, সাংগঠনিক সম্পাদক ইলিয়াস আহমেদ, বাংলাদেশ জাতীয় যুব সংহতি’র সদস্যসচিব হারুনুর রশিদ, বাংলাদেশ জাতীয় ছাত্র সমাজের কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক সাইফুল ইসলাম ও সদস্য সচিব হাসিব খান রাফি প্রমুখ।

শোভাযাত্রাটি শুরুর আগে বিজেপির মহাসচিব আব্দুল মতিন সাউথ বলেন, ‘২১শে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে শোভাযাত্রা করা হয়েছে। এটি রাজনৈতিক কর্মসূচির অংশ হলেও শহীদদের স্মরণে আমরা এ শোভাযাত্রা বা মিছিল করছি। আমাদের লক্ষ্য দেশে সুষ্ঠু ধারার রাজনৈতিক কার্যক্রম পরিচালিত হোক। সৎ ও মেধাবীরা রাজনীতিতে আসুক।’

 

 

এর আগে, সকাল ১০টা থেকে ফকিরাপুল ইস্টার্ন ভিউ’র সামনে জড়ো হন দলটির নেতাকর্মীরা। মাতৃভাষা দিবসের ব্যানার ও ফেস্টুন নিয়ে খণ্ড খণ্ড মিছিলে বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা জড়ো হতে থাকেন। দলটির ৬টি অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা এতে অংশ নেন।

 


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।