TadantaChitra.Com | logo

১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সাকিব-তামিম দ্বন্দ্বের সত্যতা নিশ্চিত করলেন পাপন !

প্রকাশিত : ফেব্রুয়ারি ২৫, ২০২৩, ১৭:০৩

সাকিব-তামিম দ্বন্দ্বের সত্যতা নিশ্চিত করলেন পাপন !

শাহিদুল ইসলাম তন্ময় : বাংলাদেশের টেস্ট ও টি-টোয়েন্টি দলের অধিনায়ক সাকিব আল হাসানের সঙ্গে ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালের মনোমালিন্যের বিষয়টি আলোচনায় অনেকদিন ধরেই। তবে এই দুই বন্ধুর মাঠের খেলায় তেমন কোন ছাপ মিলেনি। ছিলনা দ্বন্দের কোন সত্যতাও।

তবে দীর্ঘ দিন এই দ্বন্দ্বের আলোচনা সমালোচনার পর এবার সত্যতা নিশ্চিত করলেন স্বয়ং বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপন। শনিবার এক সাক্ষাৎকারে বিষয়টি সামনে এনেছেন তিনি। দলের মধ্যে এমন দলাদলিতে ড্রেসিংরুমের পরিবেশ নিয়েও চিন্তিত বোর্ড সভাপতি ।

ক্রিকেটবিষয়ক ভারতীয় ওয়েবসাইট ক্রিকবাজকে দেয়া সাক্ষাৎকারে পাপন বলেন, ‘এটা কোনো স্বাস্থ্যকর ড্রেসিংরুম না, এটুকু বলতে পারি। এমন নয় যে আমি সাকিব-তামিমের সমস্যা সমাধানের চেষ্টা করিনি। দুজনের সঙ্গেই কথা বলেছি এবং বুঝতে পেরেছি এটা সমাধান করা এ মুহূর্তে সহজ নয়।’

দলের মধ্যে গ্রুপিং নিয়ে চিন্তিত পাপন বলেন, ‘এই গ্রুপিংই এখন বাংলাদেশের ক্রিকেটের সবচেয়ে বড় সমস্যা। আর কিছু নিয়ে আমার সমস্যা নেই। আমি এই গ্রুপিং নিয়ে চিন্তিত। ইদানীং এসব শুনছি। বিশ্বকাপেও দলের সঙ্গে হোটেলে না থেকেও এমন অনেক কিছু শুনেছি। দেখেছি আমি বিশ্বাস করতে পারি না, এসব কী করে সম্ভব। ভবিষ্যতে ভালো কিছু পেতে হলে আমাদের এটা বন্ধ করতে হবে। সবাইকে বুঝতে হবে গ্রুপিংয়ের কোনো সুযোগ নেই।

মাঠের বাইরে যাই হোক, সাকিব-তামিম বিসিবি সভাপতিকে নিশ্চয়তা দিয়েছেন এসবের প্রভাব ড্রেসিংরুমে কখনোই পড়বে না। পাপন বলছিলেন, ‘দুজনকেই একটা কথা বলেছি – জানি না তোমাদের মধ্যে কী হচ্ছে, তবে যখন কোনো ম্যাচ বা সিরিজ তোমরা খেলছো, এসব বিষয় যেন সামনে না আসে।

দুজনই সে নিশ্চয়তা দিয়েছে। বাইরে তারা কী করছে জানি না, তবে ড্রেসিংরুমে তারা যেন কথা বলে। উল্লেখ দেশের মাটিতে মার্চ থেকে শুরু হচ্ছে ইংল্যান্ড- বাংলাদেশের মধ্যকার তিন ম্যাচ ওয়ান্ডে সিরিজ

 


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।