TadantaChitra.Com | logo

১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নারায়ণগঞ্জে জ্বলছে কেমিক্যালের গুদাম

প্রকাশিত : ফেব্রুয়ারি ২৮, ২০২৩, ১১:২০

নারায়ণগঞ্জে জ্বলছে কেমিক্যালের গুদাম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে একটি কেমিক্যাল কারখানার গুদামে আগুন জ্বলছে; ফায়ার সার্ভিসের ১১টি ইউনিট এই আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করছে।

মঙ্গলবার দুপুর পৌনে ২টার দিকে উপজেলার ভুলতা-গাউছিয়া এলাকায় এইচপি কেমিক্যাল কারখানার গুদামে এই আগুন লাগে। এর কিছুক্ষণ আগে আগুন লাগে পাশেই নান্নু স্পিনিং মিল নামের আরেক কারখানায়।

ফায়ার সার্ভিস জানিয়েছে, স্পিনিং মিলের আগুন নিয়ন্ত্রণে এসেছে বেলা ৩টার দিকে। ফায়ার সার্ভিসের ৯টি ইউনিট এক ঘণ্টার বেশি সময়ের চেষ্টায় এই আগুন নিয়ন্ত্রণে আনে। তবে জ্বলছে কেমিক্যালের গুদাম।

ফায়ার সার্ভিসের নারায়ণগঞ্জের উপ-পরিচালক ফখরু উদ্দিন জানান, ১১টি ইউনিট কেমিক্যাল গুদামের আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করছে। তবে আগুন ভয়াবহ। আরও কয়েকটি ইউনিট ঢাকা থেকে রওনা হয়েছে।

 

ওই মিল ও কেমিক্যাল গুদাম পাশাপাশি অবস্থিত; মিল থেকে কারখানায় হেঁটে যেতে তিন মিনিটের মতো সময় লাগে বলে জানান স্থানীয়রা। কেমিক্যাল কারখানার শ্রমিকরা জানান, পৌনে ২টার দিকে হঠাৎ বিস্ফোরণ হয়ে গুদামে আগুন লাগে। এরপর দ্রুত তা ছড়িয়ে পড়ে।

কেমিক্যালের গুদামে কি কেমিক্যাল রয়েছে তা এবং দুই আগুনে কেউ হতাহত হয়েছেন কি না তা বিস্তারিত জানাতে পারেননি দায়িত্বশীল কেউ।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।