TadantaChitra.Com | logo

৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

সাকিবকে ছাড়াই চট্টগ্রাম গেলো বাংলাদেশ

প্রকাশিত : মার্চ ০৪, ২০২৩, ১১:৩২

সাকিবকে ছাড়াই চট্টগ্রাম গেলো বাংলাদেশ

এক ম্যাচ আগেই ওয়ানডে সিরিজ খুইয়েছে বাংলাদেশ। ইংল্যান্ডের বিপক্ষে চট্টগ্রামে মাঠে নামবে হোয়াইট ওয়াশ এড়ানোর লক্ষ্যে। আজ (৪ মার্চ) দুপুরেই চট্টগ্রাম পৌঁছেছে দুই দলের ক্রিকেটার, কোচিং স্টাফ ও ম্যাচ অফিসিয়ালরা।

৬ মার্চ চট্টগ্রামে তৃতীয় ওয়ানডে ও ৯ মার্চ প্রথম টি-টোয়েন্টি অনুষ্ঠিত হবে। যে কারণে ওয়ানডের পাশাপাশি টি-টোয়েন্টি দলও চট্টগ্রামে গিয়েছে।

যদিও টি-টোয়েন্টি দলের অধিনায়ক সাকিব আল হাসান আজ দলের সাথে যাননি।

সাকিব আজ ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) দলবদল সেরেছেন মিরপুরে সিসিডিএম (ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপলিস) কার্যালয়ে এসে। এবারের ডিপিএলে টাইগার অলরাউন্ডার নাম লিখিয়েছেন মোহামেডানের হয়ে।

টাইগার ওপেনার লিটন দাস চট্টগ্রাম গিয়েছেন স্ত্রী সঞ্চিতাকে নিয়ে। স্কোয়াডে না থাকলেও দলের সাথে চট্টগ্রাম যান দুই লেগ স্পিনার আমিনুল ইসলা বিপ্লব ও রিশাদ হোসেনও।

আজ চট্টগ্রামে  পৌছালেও কোনো দলেরই নেই এ দিন অনুশীলন। হোটেলে বিশ্রাম নিয়ে আগামীকাল নিজের শেষ মুহূর্তের প্রস্তুতি সারবে জস বাটলার, তামিম ইকবালরা।

জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সকাল ১০ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত অনুশীলন করবে বাংলাদেশ। দুপুর ২ টাকা থেকে বিকেল ৫ টা পর্যন্ত নিজেদের ঝালিয়ে নিবে ইংলিশ ক্রিকেটাররা।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।