TadantaChitra.Com | logo

১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ | ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

বাবা ছেলের কথায়, মা বুবলী কি কষ্ট পেয়েছেন?

প্রকাশিত : মার্চ ০৫, ২০২৩, ২০:৪৪

বাবা ছেলের কথায়, মা বুবলী কি কষ্ট পেয়েছেন?

সামীমুল ইসলামঃ  রোববার (৫ মার্চ) রাত ৮টার দিকে শাকিব খান তার ফেসবুকে একটি ভিডিও প্রকাশ করছেন। এতে দেখা যাচ্ছে, তার প্রথম স্ত্রী অপু বিশ্বাসের সন্তান আব্রাম খান জয়ের সঙ্গে ভিডিও কলে কথা বলছেন তিনি। এসময় শাকিবকে বেশ উচ্ছ্বসিত দেখা গেছে।

ভিডিও কলে জয় তার বাবা শাকিব খানকে ওমান থেকে তার জন্য কিছু একটা নিয়ে আসার আবদারও করে। ছেলের সেই আবদার মেটাবেন বলেও প্রতিশ্রুতি দিয়েছেন এ চিত্রনায়ক। ভিডিও কলে কথা বলার সময় কেউ একজন আব্রাম খান জয়কে সহায়তা করছিলেন। ধারণা করা হচ্ছে, তিনি হয়তো জয়ের মা চিত্রনায়িকা অপু বিশ্বাস।

https://www.facebook.com/watch/?ref=external&v=725706899023412

শাকিব খানের ভিডিওটি প্রকাশের সঙ্গে সঙ্গে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে যায়। দেশের বিভিন্ন মিডিয়াতে ভিডিওটি নিয়ে সংবাদ প্রচারিত হয়। ভিডিওটি চোখ এড়ায়নি শাকিব খানের দ্বিতীয় স্ত্রী চিত্রনায়িকা বুবলীরও।

তিনি ভিডিওটি শুধু দেখেই থামেননি, শেয়ারও করেছেন। ভিডিও’র ক্যাপশনে যেন মান, অভিমান ও আকাশসম কষ্ট মিশে রয়েছে।

ক্যাপশনে বুবলী লিখেছেন, ‘বাবারা তার সব সন্তানদের প্রতিই এভাবে ভালোবাসা দিয়ে পাশে থাকুক। কারণ একজন বাবা তার সন্তানদের অন্যতম বন্ধু, অভিভাবক ও উত্তম পথপ্রদর্শক।’ স্ট্যাটাসের শেষে বুবলী শাকিবের জন্য শ্রদ্ধা ও ভালোবাসা জানিয়েছেন।

বুবলীর এ স্ট্যাটাস দেখে যে কেউ অনুমান করতে পারবেন ওমানে বসে শাকিব শুধু জয়ের সঙ্গে ভিডিও কলে কথার বলায় শেহজাদের মা বুবলী কষ্ট পেয়েছেন। শাকিব তার দ্বিতীয় পুত্র শেহজাদ খানের সঙ্গেও কথা বলতে পারতেন- এমনটাই হয়তো বুবলী তার স্ট্যাটাসে প্রকাশ করতে চেয়েছেন।

বুবলীর এ স্ট্যাটাসে অসংখ্য ভক্ত-অনুরাগী মন্তব্য করেছেন। তাতেও ফুটে উঠেছে বুবলীর মন খারাপের বিভিন্ন দিক। ভক্তরা লিখেছেন, শাকিবের এমন করা ঠিক হয়নি। জয়ের পাশাপাশি শেহজাদের সঙ্গেও শাকিবের কথা বলা উচিত ছিল।

সাবিনা সুলতানা নামে একজন বুবলীর পোস্টের নিচে মন্তব্য করেছেন। তিনি লিখেছেন, ‘আজ প্রথম বুবলীর কষ্ট দেখে আমার খারাপ লাগছে। তিনি মন থেকেই চান- তার সন্তানকেও তার বাবাও এভাবেই সবার সামনে ভালোবাসুক।’


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

আজাদ টাওয়ার ৪৭৬/সি-২, ডিআইটি রোড ৭ম তলা, মালিবাগ রেলগেইট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২ , ০১৯৩৪৩৪১৬১৮

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।