TadantaChitra.Com | logo

৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বিপিএলে দুর্দান্ত খেলেও উপেক্ষিত নাসির হোসেন।

প্রকাশিত : মার্চ ০৫, ২০২৩, ২০:৪৬

বিপিএলে দুর্দান্ত খেলেও উপেক্ষিত নাসির হোসেন।

তাকি বিন মহসিন : এক সময়ে জাতীয় দলের নিয়মিত মুখ নাসির হোসেন ছিলেন জাতীয় দলের অপরিহার্য খেলোয়াড়। মিস্টার ফিনিশার খ্যাত নাসির ছিলেন অনেক ম্যাচের জয়ের নায়ক। এবারের বিপিএলে নাসির ব্যাটে বলে করেছেন অলরাউন্ড পারফরম্যান্স।নজড় কেড়েছেন নির্বাচকদের অন্যদিকে বেশ প্রশংসাও পেয়েছিলেন ভক্তদের।কিন্ত বিপিএলে ভালো করা একাধিক ক্রিকেটারকে নিয়ে ইংল্যান্ড সিরিজের টি-টোয়েন্টি দল ঘোষণা করা হলেও সেই দলে উপেক্ষিত হয়েই থাকতে হয় এই অলরাউন্ডারকে।এমন অলরাউন্ড পারফরম্যান্স করেও কেন দলে জায়গা হয়নি নাসিরের এই প্রশ্নটিই এখন ঘুরপাক খাচ্ছে ক্রিকেট পাড়ায়। বাংলাদেশ ক্রিকেটে ফিনিশার তকমাটি সবার আগেই পেয়েছিলেন নাসির।

 

পরে আবার এই খ্যাতির জন্যই তাকে সয্য করতে হয়েছিল অনেক ট্রল।ফিনিশার ফিনিশ হয়ে গেছেন এমন কটুক্তিও শুনতে হয় ভক্তদের কাছ থেকে।কিন্ত দিন বদলায় নাসির ও বদলেছেন।সব সমালোচনাকে দূরে সরিয়ে পারফর্ম করে পুনরায় জায়গা করে নেন ভক্তদের মনে।কিন্ত জাতীয় দলের নির্বাচকরা জাতীয় দলের আলো থেকে দূরেই রাখলেন এই প্রতিভাবান ক্রিকেটারকে।নাসির জাতীয় দলের হয়ে সবশেষ খেলেছিলেন ২০১৮ সালে।এরপর যে লম্বা বিরতি সেটি মুলত তার ফর্মের জন্যই।নাসিরের সঙ্গী হয়েছে মাঠের বাহিরের বিতর্কও।বিপিএলের নবম আসরের সব বিতর্ক ও সমালোচনার জবাব দেন তার প্রতিভার মাধ্যমে। বিপিএলে ঢাকার অধিনায়কত্ব করেন তিনি।দলীয় ভাবে দল ব্যার্থ হলেও ব্যাক্তিগত পারফরম্যান্সে আলো ছড়িয়েছেন নাসির।ব্যাট হাতে ১২ ম্যাচে ৪৫.৭৫ গড়ে করেন ৩৬৬ রান।এবং বল হাতে ৬.৮ ইকোনমিতে নিয়েছেন ১৬ টি উইকেট।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।