TadantaChitra.Com | logo

৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মারধরে রক্তাক্ত তরুণ, পুলিশের বিরুদ্ধে মামলা গড়িমসির অভিযোগ

প্রকাশিত : মার্চ ১০, ২০২৩, ১৫:৩৯

মারধরে রক্তাক্ত তরুণ, পুলিশের বিরুদ্ধে মামলা গড়িমসির অভিযোগ

রাজধানীর বারিবারা আবাসিক এলাকায় অংশু মণ্ডল নামে এক তরুণকে পিটিয়ে গুরুতর জখম করা হয়েছে। বাম চোখে মারাত্মক আঘাত পেয়ে তিনি এখন হাসপাতালে চিকিৎসাধীন। ভুক্তভোগী পরিবারের সদস্যদের অভিযোগ, এই ঘটনায় মামলা না নিয়ে গুলশান থানা পুলিশ বিবাদী পক্ষের সঙ্গে মীমাংসার কথা বলছেন। ৩ দিন ঘুরেও তারা থানায় মামলা করতে পারেননি।

অংশু মণ্ডলের বাবা ব্যবসায়ী সুধীর মণ্ডল জানান, অংশু মণ্ডল কানাডার একটি প্রতিষ্ঠানে ভর্তি হয়েছেন। আগামী মাসে সেখানে চলে যাওয়ার কথা রয়েছে। ৭ মার্চ তার ছেলেকে বারিধারার বাসায় কৌশলে ডেকে নেন রায়হান মুজিব। ২০১৮-১৯ সেশনে ঢাকার হার্ডকো ইন্টারন্যাশনাল স্কুলে অংশু ও রায়হান একসঙ্গে পড়ত। এরপর রায়হান যুক্তরাষ্ট্রে চলে যান। কিছু দিন আগে রায়হান দেশে ফিরেন। ৭ মার্চ পুরনো বন্ধুদের মধ্যে ফাহাদিয়ান, শেখ তাজেন তানভীর, অংশু মণ্ডল, ফয়সাল আহমেদ সান ও নিলয় রায়কে রায়হান তার বারিধারার বাসায় ডেকে নেন। পুরনো বন্ধুরা অনেক দিন পর একসঙ্গে খাওয়া-দাওয়া ও গল্প-আড্ডা দিয়ে কিছু সময় কাটাবে এই বলেই ডাকা হয়েছিল। ঘটনার রাতে রায়হানের বাসায় যাওয়ার পরপরই রড দিয়ে আঘাত করা হয়। বাম চোখ ও কপালে জখম হয়। অংশু মণ্ডলের কাছ থেকে নগদ টাকা ও সোনার চেইন ছিনিয়ে নেওয়া হয়। এই পরিস্থিতি দেখে নিলয় রায় তার মামা জয় চৌধুরীকে হোয়াইসঅ্যাপে বিষয়টি জানান। জয় চৌধুরী জাতীয় জরুরি সেবা-৯৯৯ এ ফোন দিলে গুলশান থানা পুলিশ রক্তাক্ত অবস্থায় ওই রাতে অংশু মণ্ডলকে উদ্ধার করে। এরপর তাকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

অংশু মণ্ডলের বাবা আরও বলেন, ২০১৯ সালে রায়হানকে মারধর করেছিল অংশু মণ্ডলের তিন বন্ধু। রায়হানের ধারনা ছিল ওই ঘটনার পেছনে অংশুর হাত রয়েছে। কয়েক বছর অতিবাহিত হলেও পুরনো ওই শত্রুতার কথা রায়হান ভুলতে পারেনি। প্রতিশোধ নেওয়ার মানসিকতা থেকে কৌশলে তার ছেলেকে বাসায় নিমন্ত্রণ করে নিয়ে বেদম মারধর করেছে। এখন মামলা করতে গেলে গুলশান থানার পুলিশ মীমাংসার কথা বলছে। চিকিৎসার খরচ নিয়ে বিষয়টি চেপে যেতে প্রস্তাব দেয় তারা।

গুলশান থানার ওসি ফরমান আলী বলেন, অংশুমানকে মারধর করেছে এটা ঠিক। ঘটনাটি হয়েছে বন্ধুদের মধ্যে বিরোধকে কেন্দ্র করে। মীমাংসার জন্য আমরা কেন প্রস্তাব দেব। কেন রাতে অংশুমান বাসায় গেল এমন অভিযোগ করছে রায়হানের পরিবার।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।