TadantaChitra.Com | logo

৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

গ্রাহকদের বিনোদন দিতে গ্রামীণফোন ও চরকির পার্টনারশিপ

প্রকাশিত : মার্চ ২৪, ২০২৩, ০১:১২

গ্রাহকদের বিনোদন দিতে গ্রামীণফোন ও চরকির পার্টনারশিপ

দেশের বিনোদনপ্রেমী মানুষের জন্য বিভিন্ন কনটেন্ট দেখার সুযোগ করে দিতে পুরস্কারপ্রাপ্ত ওটিটি প্লাটফর্ম চরকি’র সাথে পার্টনারশিপ করেছে গ্রামীণফোন। এ পার্টনারশিপের অংশ হিসেবে, আগামী ছয় মাসের জন্য গ্রামীণফোনের এক্সক্লুসিভ পার্টনার হবে চরকি। এ সময় মাইজিপি অ্যাপের মাধ্যমে গ্রাহকরা খুব সহজেই তাদের পছন্দমতো এন্টারটেইনমেন্ট প্যাক কিনে নিতে পারবেন। গতকাল রাজধানীতে এ পার্টনারশিপ নিয়ে একটি চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে গ্রামীণফোনের পক্ষে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির চিফ ডিজিটাল অফিসার সোলায়মান আলম ও চিফ মার্কেটিং অফিসার সাজ্জাদ হাসিব এবং চরকির পক্ষ থেকে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী রেদওয়ান রনি, হেড অব কনটেন্ট অনিন্দ্য ব্যানার্জি ও মার্কেটিং অ্যান্ড গ্রোথ লিড ফয়সাল রহমান।

অনুষ্ঠানে চরকির সাথে গ্রামীণফোনের এ পার্টনারশিপ দেশের ওটিটি খাতকে এগিয়ে নিয়ে যাওয়ার পাশাপাশি দু’টি প্রতিষ্ঠানের সম্মিলিত প্রচেষ্টার কারণে দর্শকরা ভিন্ন মাত্রার বিনোদন অভিজ্ঞতা উপভোগ করবেন আশা প্রকাশ করেন সংশ্লিষ্টরা।

 

গ্রামীণফোনের চিফ ডিজিটাল অফিসার সোলায়মান আলম বলেন, ‘এ পার্টনারশিপের মাধ্যমে আমরা গ্রাহকদের জন্য স্বাচ্ছন্দ্যদায়ক উপায়ে বিনোদন উপভোগ করার সুযোগ নিয়ে এসেছি।’

চরকির জনপ্রিয় কনটেন্টগুলো গ্রামীণফোন দর্শকের মাঝে যেভাবে পৌঁছানোর পরিকল্পনা করেছে, তা অনবদ্য বলে মন্তব্য করেন চরকির প্রধান নির্বাহী রেদওয়ান রনি।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।