TadantaChitra.Com | logo

১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ | ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

ভোলার লালমোহনের ঐতিহ্যবাহী সংগঠন লালমোহন স্টুডেন্টস্ এসোসিয়েশনের নতুন কমিটি গঠন

প্রকাশিত : মে ০৪, ২০২৩, ১৬:৩০

ভোলার লালমোহনের ঐতিহ্যবাহী সংগঠন লালমোহন স্টুডেন্টস্ এসোসিয়েশনের নতুন কমিটি গঠন

মেশকাত হোসাইনঃ ভোলা জেলার লালমোহন থানায় ৩৭ বছর ধরে শিক্ষার্থীদের নিয়ে লালমোহন স্টুডেন্টস্ এসোসিয়েশন এর পথ চলা। ১৯৮৬ সাল থেকে এই সংগঠনের হাত ধরেই লালমোহনের মানুষ দুই ঈদকে উদযাপন করে নানা নতুন ধর্মীয় আয়োজনে। সঙ্গে সামাজিক উন্নয়নে রয়েছে গুরুত্বপূর্ণ ভুমিকা। এ সংগঠনটি আত্মপ্রকাশের পর থেকে বিভিন্ন কর্মকান্ডের মাধ্যমে ব্যাপক সুনাম কুঁড়িয়ে চলছে। ”প্রতিভা বিকাশে সহযোগিতাই আমাদের লক্ষ্য” হোক না আঁধার তবুও চলো , এই স্লোগানকে সামনে রেখেই প্রতি ঈদুল আযহার দ্বিতীয় দিনে লালমোহন বালিকা মাধ্যমিক বিদ্যালয় মাঠে এ+ প্রাপ্ত শিক্ষার্থীদেরকে সম্মাননা সারক প্রধান করে এবং ঈদকে আরো রঙ্গিন করতে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে এই সংগঠনটি।
তারই ধারাবাহিকতায় ভোলার লালমোহনে শিক্ষার্থীদের সংগঠন লালমোহন স্টুডেন্টস্ এসোসিয়েশনের নতুন কমিটি গঠন করা হয়েছে। সংগঠনটির প্রধান পৃষ্ঠপোষক ও ভোলা-৩ আসনের এমপি নূরুন্নবী চৌধুরী শাওন বুধবার ( ৩ মে ) রাতে নতুন এ কমিটির অনুমোদন দেন। এতে মোঃ সাফায়েত রহমানকে সভাপতি ও রাকিবুল হাসান রকিকে সাধারণ সম্পাদক করে আগামী ২ বছরের জন্য মোট ১২ সদস্য বিশিষ্ট এ কমিটির অনুমোদন দেওয়া হয়।
কমিটির অন্যরা হলেন : মোঃ শাকিব ও অভি হাসান (সহ-সভাপতি), আমজাদ হোসেন হৃদয়, তাজউদ্দিন সাজিদ, তরিকুল ইসলাম রাফসান, মেহেদী হাসান শিহাব ও ফাহাদ হোসেন হিরা (যুগ্ম সাধারণ সম্পাদক)। কমিটিতে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে সাব্বির আহমেদ লিমন ও রওনাক রাতুলকে। এছাড়া নতুন এ কমিটিতে ফৌজিয়া নাজনিন অন্তরাকে দপ্তর সম্পাদক হিসেবে মনোনিত করা হয়।
কমিটি প্রকাশের পর রাকিবুল হাসান রকি তদন্ত চিত্রকে জানায়, নতুন এ কমিটির পক্ষ থেকে সংগঠনটির প্রধান পৃষ্ঠপোষক ও ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওনসহ উপদেষ্টাবৃন্দের ধন্যবাদ জানাই এবং কৃতজ্ঞতা প্রকাশ করি । আমরা সংগঠনটিকে গতিশীল ও শৃঙ্খলবদ্ধ রেখে কার্যক্রম পরিচালনা করবো ইনশাআল্লাহ ।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

আজাদ টাওয়ার ৪৭৬/সি-২, ডিআইটি রোড ৭ম তলা, মালিবাগ রেলগেইট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২ , ০১৯৩৪৩৪১৬১৮

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।