TadantaChitra.Com | logo

৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সার্ক যুব সংঘের বাংলাদেশী সদস্য হলেন ফেনীর সন্তান রাজু

প্রকাশিত : মে ০৯, ২০২৩, ০৯:৫৮

সার্ক যুব সংঘের বাংলাদেশী সদস্য হলেন ফেনীর সন্তান রাজু

সার্কভুক্ত দেশ সমূহের যুবকদের নিয়ে গঠিত সংগঠন সার্ক যুব সংঘের বাংলাদেশ থেকে সদস্য মনোনীত হলেন ফেনীর কৃতি সন্তান সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নের জোয়ারকাছাড় গ্রামের নূর আহমেদ সওদাগরের ছেলে ঢাকার বিশিষ্ট ব্যবসায়ী সমাজসেবক জাফর আহমেদ রাজু। সার্ক যুব সংঘের চেয়ারপারসন এল. সূর্য নারায়ণ রেড্ডি’র স্বাক্ষরিত একপত্রের মাধ্যমে জাফর আহমেদ রাজুকে বাংলাদেশ থেকে সদস্য মনোনীত করার সতত্য নিশ্চিত করা হয়। এতে উল্লেখ করা হয় বাংলাদেশ থেকে বাংলাদেশ চ্যাপ্টারে সার্ক যুব সংঘের কার্যনির্বাহী সদস্য হিসেবে জাফর আহমেদ রাজুকে মনোনীত করা হয়েছে এবং তার সৌভাগ্য ও সাফল্য কামনা করা হয়। জাফর আহমেদ রাজু ফেনী সদর উপজেলার নূর আহমেদ সওদাগর ও ছালেহা খাতুনের তৃতীয় পুত্র। জাফর আহমেদ রাজুর চার ভাই দুই বোন। তার ছোট ভাই ফেনী জেলা ছাত্রলীগের সভাপতি তোফায়েল আহমেদ তপু।

এছাড়াও অন্যন্য ভাই-বোনরা স্ব স্ব ক্ষেত্রে প্রতিষ্ঠিত। উচ্চ শিক্ষিত জাফর আহমেদ রাজু পারিবারিক জীবনে দুই ছেলে ও এক মেয়ের জনক। তিনি একাত্তর রেস্তোরা, আলভি ফুড এন্ড রেস্টুরেন্টের সত্ত্বাধিকারী এবং একটি বেসরকারি হাসপাতালের পরিচালকসহ ঢাকায় বিভিন্ন ব্যবসা ও সামাজিক কর্মকান্ডে সুনামের সাথে জড়িত রয়েছেন। জাফর আহমেদ রাজু নিজ এলাকার গরীব-অসহায় মানুষের বিপদে আপনে সহযাগিতার হাত বাড়িয়ে পাশে দাঁড়ান সবসময়। এদিকে জাফর আহমেদ রাজু সার্ক যুব সংঘের বাংলাদেশ থেকে সদস্য মনোনীত হওয়ায় তাঁকে বিভিন্ন মহল ও সংগঠনের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান এবং তাঁর উত্তোরোত্তর সমৃদ্ধি ও সাফল্য কামনা করেন।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।