TadantaChitra.Com | logo

৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বরিশালে মানবপাচারের অভিযোগে গ্রেফতার ২

প্রকাশিত : মে ১২, ২০২৩, ১৬:৩৪

বরিশালে মানবপাচারের অভিযোগে গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদক,বরিশাল: বরিশালের গৌরনদীতে মানবপাচারের অভিযোগে আটজনের বিরুদ্ধে দায়ের করা মামলায় ২ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১০ মে) তাদের আদালতে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন, সোহাগ তালুকদার (৩৮) ও সুমনা (৩৮)।

মামলার আসামিরা হলেন- সোহাগ তালুকদার (৩৮), সজীব তালুকদার (৩২), তরিকুল ইসলাম ওরফে আল আমিন (৩০), সুমনা (৩৮), মো. শাহ নেওয়াজ (৩২), মো. ইসমাইল হোসেন, সালমা বেগম (৩৮) ও করিম সরদার (৪৫)।

ভুক্তভোগী মো. নয়ন সরদার (৩৮) বরিশালের গৌরনদীর ধুরাইল এলাকার বাসিন্দা।

অভিযোগ সূত্রে জানা যায়, অভিযুক্তরা মালয়েশিয়া পাঠানোর কথা বলে ভুক্তভোগীর কাছ থেকে বিভিন্ন সময়ে ৪ লাখ টাকা হাতিয়ে নেয়। এরপর তাকে ২০২২ সালের ৮ অক্টোবর ঢাকা থেকে বিমানে করে কাঠমুণ্ডতে নিয়ে যায়। সেখানে একটি হোটেলে নিয়ে রেখে আরও এক লাখ টাকা দাবি করে। দেশে পরিবারের সদস্যরা ওই অর্থ পরিশোধ করে।

তখন নেপালে তাদের এজেন্টরা ওই ভুক্তভোগীকে জানায়, তাকে তারা পাঁচ বছরের জন্য কিনে নিয়েছে। সেখানে ব্যাপক দুর্ভোগ পোহানোর পর সেখানে থাকা বাংলাদেশিদের সহায়তায় ওই বছরের ৩ নভেম্বর তিনি দেশে ফিরে আসেন।নয়ন সরদার দেশে ফেরার পর মামলা করতে চাইলে অভিযুক্তরা তাকে হুমকি দিয়ে গুম করে ফেলার কথা বলেন। পরে থানার পরামর্শে তিনি আদালতে মামলা দায়ের করেন।

এ বিষয়ে গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আফজালুর রহমান বলেন, মানবপাচারের অভিযোগে মামলার ২ আসামিকে গ্রেফতার করা হয়েছে। তাদের আদালতে পাঠানো হয়েছে। ওই মামলার অন্য আসামিদের বিষয়েও তদন্ত চলছে। তাদেরকেও গ্রেফতারে অভিযান চলছে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।