TadantaChitra.Com | logo

১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ | ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

মির্জাগঞ্জ ইঞ্জিনিয়ার্স সোসাইটির সভাপতি ইমাদুল সম্পাদক সাইফুল

প্রকাশিত : মে ১৯, ২০২৩, ১২:২০

মির্জাগঞ্জ ইঞ্জিনিয়ার্স সোসাইটির সভাপতি ইমাদুল সম্পাদক সাইফুল

নিজস্ব প্রতিবেদক: পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ উপজেলার ইঞ্জিনিয়ার্সদের সংগঠন মির্জাগঞ্জ ইঞ্জিনিয়ার্স সোসাইটির (২০২৩-২০২৪) সালের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

গত সোমবার ঢাকাস্থ সংগঠনের এক সভায় ইমাদুল হককে সভাপতি ও সাইফুল ইসলাম ইউনুচকে সাধারণ সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী পরিষদের কমিটি গঠন করা হয়। প্রধান নির্বাচন কমিশনার ছিলেন ইঞ্জিনিয়ার ফরহাদ হোসেন । সংগঠনের প্রধান উপদেষ্টা ও সমন্বয়কারী ইঞ্জিনিয়ার এম এম মাসুদুর রহমান নির্বাচিতদের নাম ঘোষণা করেন। এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা ইঞ্জিনিয়ার শ্যামল দাস, নাসের ফয়সাল, সুমন মিয়া পলাশ, আবু সালেহ মুসা ।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, নিবার্হী সভাপতি আমিনুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি সুশান্ত সাহা, সহ-সভাপতি আবু সালেহ মুছা, মোঃ ইব্রাহীম খান, মোঃ রাসেল খান সুজন, মোঃ জসিম উদ্দিন, মোঃ শহিদুল ইসলাম মোল্লা, যুগ্ম সম্পাদক মোঃ আতিক উর রহমান, আল-আমিন হোসাইন, ইঞ্জিনিয়ার মোঃ রুবেল খান, রাজিব হোসাইন, সাংগঠনিক সম্পাদক মারুফ হাসান জিসান, যুগ্ম সাংগঠনিক সম্পাদক রিয়াজুল ইসলাম রাব্বি, দপ্তর সম্পাদক মোঃ জহিরুল ইসলাম রাজু,সহ-দপ্তর সম্পাদক মোঃ আরিফ হোসাইন, আইটি সম্পাদক রিয়াদ খান, কল্যান সম্পাদক তারিকুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক আল আমিন (আফ্রিদী), সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক সুজন দাস, অর্থ সম্পাদকগাজী হোসাইন সুজন, নারী সম্পাদক আয়শা সিদ্দিকা শিউলী, ক্রীড়া সম্পাদক রাহাত সিকদার, পরিবেশ সম্পাদক মোঃ সাইফুল ইসলাম শাওন, কার্যনির্বাহী সদস্য স্বাধীন ইসলাম, মোঃ আশিক, সাইফুল ইসলাম, শহিদুল ইসলাম, আমিনুল ইসলাম শান্ত, নাদিম মাহমুদ, বশির আলম, মোঃ আরিফ, হাসিবুল ইসলাম,আসিফ হাসান, ফাহাদ মাহমুদ, মনির হোসেন মিন্টু ও জুবায়ের হোসাইন।

উল্লেখ্য, প্রসঙ্গত, মির্জাগঞ্জ ইঞ্জিনিয়ার্স সোসাইটি ২০১২ সাল থেকে উপজেলার বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডের পাশাপাশি উপজেলার সকল নবীন প্রবীণ ইঞ্জিনিয়ারদের মাঝে সেতু বন্ধন তৈরি করে আসছে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।