TadantaChitra.Com | logo

৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

স্বেচ্ছাসেবক দল নেতা ইয়াসিনের বিরুদ্ধে মাদক ও নারী আসক্তির অভিযোগ

প্রকাশিত : মে ২৫, ২০২৩, ১৬:৫১

স্বেচ্ছাসেবক দল নেতা ইয়াসিনের বিরুদ্ধে মাদক ও নারী আসক্তির অভিযোগ

নিজস্ব প্রতিবেদক: স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি ইয়াসিন আলীর বিরুদ্ধে ইয়াবা, জুয়া ও নারী আসক্তির মারাত্মক অভিযোগ পাওয়া গেছে। তার এসব অপকর্মের কারণে দলের নেতারা রয়েছে বেকায়দায়। সম্মানহানি হচ্ছে দলের। এসব বিষয়ে অনেকেই মুখ খুলতে রাজি হয় না। তার এমন কর্মকান্ডে ক্ষোভ উঠেছে স্থানীয় নেতাকর্মীদের মাঝে।

গোপন সূত্রে প্রাপ্ত খবরে জানা গেছে, তিনি পল্লবী এলাকায় কয়েকটি স্পটে ইয়াবা সেবন করেন। ইয়াবা সেবন এর একটি ছবি ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। সূত্র জানায়, তিনি এবং তার কয়েক জন বন্ধু প্রতিদিন একটি সিকিউরিটি কোম্পানির অফিসে নিয়মিত জুয়ার আসর বসান। একই অফিসে প্রায় দিনই মাদক এর আড্ডা বসে। উক্ত অফিসে তার কয়েকজন বন্ধু সহ নিয়মিত ইয়াবা সেবন করে। ইয়াসিন আলীর বিরুদ্ধে একাধিক নারীর সাথে অবৈধ সম্পর্কের নগ্ন অভিযোগ পাওয়া গেছে।

জানা গেছে, বনানী থানা স্বেচ্ছাসেবক দলের এক নেতা কারাগারে থাকার সময় ঐ নেতার স্ত্রীকে ইয়াসিন তার বিছানায় যাওয়ার জন্য জোর জবরদস্তি করে। পরে ঐ নেতা কারাগার থেকে বের হয়ে অপমান জনক কারণে রাজনীতি থেকে বিদায় নিতে বাধ্য হন। স্বেচ্ছাসেবক দলের তৃণমূলের এক নেত্রীর সাথে অবৈধ সম্পর্কের কারণে তাকে কেন্দ্রীয় কমিটিতে অন্তর্ভুক্ত করেন। ইডেন কলেজের ছাত্র দল এর এক নেত্রীর সাথেও তার অবৈধ সম্পর্কের খবর জানা গেছে।

মহানগর উত্তর স্বেচ্ছাসেবক দলের এক থানার একজন যুগ্ম আহ্বায়ক এর সংসার ভাঙ্গার মূল কারণ ইয়াসিন। পল্লবী থানা স্বেচ্ছাসেবক দলের এক নেত্রীকে কুপ্রস্তাব দিলে তিনি রাজনীতি থেকে বিদায় নেন। এ ধরনের অনেক অভিযোগ ইয়াসিন আলীর বিরুদ্ধে পাওয়া গেছে।

এ বিষয়ে স্বেচ্ছাসেবক দলের সভাপতি এস এম জিলানী কে ফোন করলেও তিনি রিসিভ করেননি।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।