TadantaChitra.Com | logo

২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ভোলায় শেখ কামাল আইটি ট্রেনিং সেন্টার হচ্ছে

প্রকাশিত : জুন ১০, ২০২৩, ০৪:০৪

ভোলায় শেখ কামাল আইটি ট্রেনিং সেন্টার হচ্ছে

জেলা প্রতিনিধি ভোলা: ভোলায় ২ একর জমিতে ৭০ কোটি টাকা ব্যয়ে ছয় তলা বিশিষ্ট শেখ কামাল আইটি ট্রেনিং ও ইনকিউবেশন সেন্টার হবে। এটি কাজ শেষ হলে প্রতিবছর এক হাজার তরুণ-তরুণী প্রশিক্ষণ নিতে পারবে বলে জানিয়েছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

শুক্রবার (৯ জুন) রাতে ভোলা জেলা পরিষদ অডিটোরিয়ামে শেখ কামাল আইটি ট্রেনিং ও ইনকিউবেশন সেন্টারে ভিত্তিপ্রস্তর স্থাপন ও স্মার্ট নারী উদ্যোক্তাদের চেক বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

পলক আরও বলেন, স্মার্ট বাংলাদেশ গড়তে, স্মার্ট নাগরিক চাই। আর সেই স্মার্ট নাগরিকরা প্রযুক্তির শিক্ষায় দক্ষ হয়ে আগামীর স্মার্ট বাংলাদেশের নেতৃত্বে দেবে। এ সময় ভার্চুয়ালি যুক্ত ছিলেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ।

অনুষ্ঠান শেষে ভোলার ২০ জন স্মার্ট নারী উদ্যোক্তার মাঝে ৫০ হাজার টাকা করে চেক বিতরণ করা হয়।

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন- বাংলাদেশ ডিজেল প্ল্যান্ট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল মো. রিয়াজুর রহমান, ভোলা জেলা প্রশাসক মো. তৌফিক ই-লাহী চৌধুরী, পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম, জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, পৌর মেয়র মো. মনিরুজ্জামান।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।