TadantaChitra.Com | logo

১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

অবশেষে দুই লক্ষ পঞ্চাশ হাজার টাকার বিনিময়ে ডাঃ প্রীতি রাণী দেবনাথ ধর্ষন ও নারী নির্যাতন মামলা হতে মুক্তি দিলেন টাংগাইলের জনৈক ক্লিনিক মালিককে

প্রকাশিত : আগস্ট ০৭, ২০২৩, ১০:৩০

অবশেষে দুই লক্ষ পঞ্চাশ হাজার টাকার বিনিময়ে ডাঃ প্রীতি রাণী দেবনাথ ধর্ষন ও নারী নির্যাতন মামলা হতে মুক্তি দিলেন টাংগাইলের জনৈক ক্লিনিক মালিককে

টাংগাইল গোপালপুরের তথাকথিত সার্টিফিকেট ডাক্তার, ডাঃ প্রীতি রাণী দেবনাথ অবশেষে দুই লক্ষ পঞ্চাশ হাজার টাকার বিনিময়ে ধর্ষন ও নারী নির্যাতন মামলার অভিযোগ হইতে মুক্তি দিলেন জনৈক ক্লিনিক মালিককে। ডাঃ প্রীতি রাণী দেবনাথের দাখিলকৃত ধর্ষন ও নারী নির্যাতন মামলার অভিযোগপত্র গত ১৯/৭/২০২৩ তারিখ হইতে ৭/৮/২০২৩ তারিখ পর্যন্ত দীর্ঘ ২০ দিন গোপালপুর থানায় রক্ষিত ছিল। উক্ত ২০ দিন ক্লিনিক মালিক দিশেহারা হয়ে মানবেতর জীবন যাপন করেছেন।

অবশেষে ঘটনার আলোকে গত ৭/৮/২০২৩ ইং তারিখে গোপালপুর প্রেস ক্লাবের দেশ প্রেমিক, সমাজ সেবক ও মানব দরদী মিডিয়া কর্মীগণের সফল হস্তক্ষেপে গোপালপুর থানায় আয়োজিত শালিসে উভয় পক্ষের উপস্হিতিতে ঘটনার শান্তিপূর্ণ মিমাংশা হয়। শালিশে উপস্হিত সুধী জনের পরামর্শে ক্লিনিক মালিক টাংগাইল সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ডাঃ প্রীতি রাণী দেবনাথের বিরুদ্ধে দায়েরকৃত দুই লক্ষ পঞ্চাশ হাজার টাকার সি আর মামলা নং ২৬০/২০২৩ প্রত্যাহারে রাজী হলে, ডাঃ প্রীতি রাণী দেবনাথ তার ধর্ষনের অভিযোগ প্রত্যাহারে সম্মত হইয়া উপস্হিত সাক্ষীগণের মোকাবেলায় ৩০০/- টাকার জুডিসিয়াল ষ্ট্যাম্পে রচিত আপোষ নামায় স্বাক্ষর করেন।

তবে আয়োজিত শালিসে ডাঃ প্রীতি রাণী দেবনাথ বার বার বলিতে থাকেন “আমি হাটে হাড়ি ভাংগতে চাই না” আলোচ্য ঘটনা এখন সবার মূখে মূখে । ডাঃ প্রীতি রাণীর স্বামী ব্যারিস্টার দেবাশীর্ষ নাথ জানান, উক্ত ডাক্তারের কোন ধর্ম ও চরিত্র নাই। টাংগাইল -২ আসনের মাননীয় সংসদ ছোট মনির মহোদয় কয়েক দফা বিচার করেও ডাঃ প্রীতি রাণীকে সংসার ধর্মে ফেরৎ আনায়নে ব্যর্থ হন। তার ইর্ন্টানী সনদ ভুয়া।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।