TadantaChitra.Com | logo

৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

মিরপুর লাইসেন্সবিহীন স্পা সেন্টারে চলছে অনৈতিক কাজ

প্রকাশিত : অক্টোবর ১৬, ২০২৩, ১৩:০৭

মিরপুর লাইসেন্সবিহীন স্পা সেন্টারে চলছে অনৈতিক কাজ

নিজস্ব প্রতিবেদক: ঢাকার মিরপুর যত্রতত্র গড়ে উঠেছে অসংখ্য আবাসিক হোটেল, স্পা ও বডি ম্যাসেজ সেন্টার। বেশিরভাগ আবাসিক হোটেল গুলোতে দিনরাত চলছে নারী ও মাদকের রমরমা ব্যবসা, এই হোটেল গুলোতে নিউজ সংগ্রহ করতে গিয়ে সাংবাদিকের উপর হামলারও ঘটনা ঘটছে । এরই মধ্যে মিরপুর স্টেডিয়ামের ৪ নম্বর গেটের ঠিক অপোজিটে, মিরপুর আবাসিক হোটেলের দ্বিতীয় তলায় গড়ে উঠেছে লাইসেন্স বিহীন স্পা মিস্টার জিরো জিরো সেভেন মেনস পার্লার ও স্পা সেন্টার।

প্রতিষ্ঠানের বৈধ কোন কাগজপত্র না থাকলেও অনৈতিকভাবে তারা পিছিয়ে নেই, নামে পুরুষের পার্লার হলেও সেখানে মেয়েদেরও কাজ করা হচ্ছে বলে একটি ভিডিও ভাইরাল হয়েছে, এবং সেটি এ প্রতিবেদকের হাতে এসেছে।

ভিডিওটিতে দেখা যায়, পুরুষ কারিগর মহিলার ফেসিয়াল করছেন, এবং ভিডিওর সর্বশেষে পার্লারের একটি বিজ্ঞাপন দেওয়া হয়েছে। এ বিষয়ে জানতে চাইলে দায়িত্বরত কারিগর ও পার্টনার দাবিদার হেলাল হোসেন বলেন, মেয়েটি একজন মডেল এবং আমার বন্ধু হয় তাই আমার এখানে কাজ করেছে। বৈধ কাগজপত্র আছে কিনা জানতে চাইলে, সিটি কর্পোরেশন অফিসে সাংবাদিক কে ডেকে নিয়ে যেতে চান, অথবা দালালের কাছে ফোন ধরিয়ে দিয়ে কথা বলতে বলেন।

এ বিষয়ে জানতে চাইলে স্পা সেন্টারের মালিক সাদেক বলেন, কয়েকদিন আগে প্রতিষ্ঠানটি উদ্বোধন করেছি, এখনো কাগজপত্র হাতে পায়নি, আর আপনি যে ভিডিওর কথা বলছেন এটা মিথ্যা। যদি আপনার কাছে ভিডিও থেকে থাকে তাহলে আমার কাছে পাঠান।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।