TadantaChitra.Com | logo

৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

খাজা টাওয়ারে আগুন: ফায়ার সার্ভিসের তদন্ত কমিটি

প্রকাশিত : অক্টোবর ২৭, ২০২৩, ১৩:০৪

খাজা টাওয়ারে আগুন: ফায়ার সার্ভিসের তদন্ত কমিটি

মহাখালী খাজা টাওয়ারের অগ্নি দুর্ঘটনা খতিয়ে দেখতে তদন্ত কমিটি গঠন করেছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তর। পাঁচ সদস্যের তদন্ত কমিটি গঠন করে তারা। তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার জন্য কমিটিকে ১৫ কার্যদিবস সময় দেওয়া হয়েছে।

শুক্রবার (২৭ অক্টোবর) এ তথ্য জানান ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের মিডিয়া শাখার প্রধান (ভারপ্রাপ্ত) শাহজাহান শিকদার।

তিনি জানান, মহাখালী খাজা টাওয়ারের অগ্নি দুর্ঘটনার তদন্ত করার জন্য ৫ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করেছে ফায়ার সার্ভিস। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের পরিচালক (অপা. ও মেইন.) লে. কর্নেল মোহাম্মদ তাজুল ইসলাম চৌধুরীকে সভাপতি এবং ঢাকা বিভাগের উপ-পরিচালক মো. ছালেহ উদ্দিনকে সদস্য সচিব করে এ কমিটি গঠন করা হয়।

তদন্ত কমিটির অন্যান্য সদস্যরা হলেন ঢাকা বিভাগের সহকারী পরিচালক আনোয়ারুল হক, ঢাকা জোন-২ এর উপ-সহকারী পরিচালক তানহারুল ইসলাম, তেজগাঁও ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার নাজিম উদ্দিন সরকার।

তিনি আরও জানান, অগ্নি দুর্ঘটনার কারণ ও ক্ষয়ক্ষতি নিরূপণের মাধ্যমে তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার জন্য কমিটিকে ১৫ কার্যদিবস সময় দেওয়া হয়েছে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।