TadantaChitra.Com | logo

৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

রংপুর কারাগারে ব্যারিস্টার মইনুল হোসেন

প্রকাশিত : নভেম্বর ০৩, ২০১৮, ২০:১৬

রংপুর কারাগারে ব্যারিস্টার মইনুল হোসেন

মানহানির মামলায় গ্রেফতার সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা ব্যারিস্টার মইনুল হোসেনকে রংপুর কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে।

শনিবার বিকেল ৫টার দিকে সড়কপথে তাকে রংপুর নেয়া হয়। পরে তাকে রংপুর কারাগারে পাঠানো হয়। বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর কারাগারের জেলার আমজাদ হোসেন ডন।

২৫ অক্টোবর তার জামিনের আবেদন করেছিল জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের কয়েকজন আইনজীবী। ওই সময় মামলার নথি পাওয়ায় জামিনের শুনানি হয়নি। রোববার রংপুরের চিফ জুডিশিয়াল ম্যাজিস্টেট আদালতে তার জামিন শুনানি হওয়ার কথা রয়েছে।

জেলার আমজাদ হোসেন ডন বলেন, বিকেলে মইনুল হোসেনকে ঢাকা থেকে রংপুর কারাগারে নিয়ে আসা হয়েছে। আদালতের নির্দেশে কারাগারে তাকে প্রথম শ্রেণির ডিভিশন দেয়া হয়েছে। রোববার সকালে তাকে আদালতে হাজির করা হবে।

ব্যারিস্টার মইনুলের আইনজীবী শফি কামাল বলেন, রোববার মইনুল হোসেনের পক্ষে আদালতে জামিনের আবেদন উপস্থাপন করব আমারা। আশা করি আদালত তাকে জামিন দেবেন।

২২ অক্টোবর মানবাধিকার কর্মী নগরীর সুরজ মিয়ার স্ত্রী মিলি মায়া বেগম রংপুরের চিফ জুডিশিয়াল ম্যাজিস্টেট আদালতে ব্যারিস্টার মইনুল হোসেনে বিরুদ্ধে মানহানির মামলা করেন। ওই দিন আদালতের বিচারক আরিফা ইয়াসমিন মুক্তা মামলাটি আমলে নিয়ে গ্রেফতারি পরোয়ানা জারি করলে রাতেই ঢাকায় মইনুল হোসেনকে গ্রেফতার করা হয়।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।