TadantaChitra.Com | logo

১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

যুক্তরাষ্ট্রের সাজা ঘোষণার সময় বিচারকের ওপর হামলা

প্রকাশিত : জানুয়ারি ০৫, ২০২৪, ১২:০১

যুক্তরাষ্ট্রের সাজা ঘোষণার সময় বিচারকের ওপর হামলা

যুক্তরাষ্ট্রের নেভাডায় বুধবার (৩ জানুয়ারি) সাজা ঘোষণার সময় বিচারকের ওপর হামলা চালিয়েছেন একজন আসামী।

এনডিটিভি জানিয়েছে, দেবরা রেডডেন নামের ৩০ বছর বয়সী একজন ব্যক্তি আদালতে তার সাজার শুনানির সময় বিচারক মেরি কে হোলথাস এর ওপর আক্রমণ করেন। দেশটির অষ্টম বিচার বিভাগীয় জেলা আদালতের মুখপাত্র জানিয়েছেন, রেডডেনকে ব্যাটারির সাহায্যে শারীরিক ক্ষতি করার চেষ্টা করার জন্য দোষী সাব্যস্ত করা হয়েছিল।

হামলার ভিডিওটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওতে দেখা যায়, রেডডেন বিচারকের বেঞ্চের ওপর উঠে চিৎকার করে বিচারকের ওপর ঝাঁপ দিচ্ছে। চমকে যাওয়া বিচারককে এসময় সরে যাওয়ার চেষ্টা করতে দেখা যায়। ঝাঁপ দেওয়ার সময় বেঞ্চের পিছনের পতাকাগুলো ভেঙে তাদের ওপর পড়ে। পরে রেডডেনকে আটকানোর জন্য নিরাপত্তা কর্মীদের দ্রুত সেখানে জড়ো হতে দেখা যায়।

হামলায় ৬২ বছর বয়সী বিচারক মাথায় আঘাত পেয়েছেন এবং তার অবস্থা পর্যবেক্ষণ করা হচ্ছে। জেলা আদালতের মুখপাত্র মেরি অ্যান প্রাইস বলেছেন, আমরা স্টাফ, আইন প্রয়োগকারী এবং অন্য সকলের কাজের প্রশংসা করি যারা আসামীকে হামলার সাথে সাথে ধরে ফেলেছেন। আদালত একটি নিরাপদ স্থান। আমরা আমাদের সমস্ত প্রোটোকল পর্যালোচনা করছি এবং বিচার বিভাগকে রক্ষা করার জন্য যা যা প্রয়োজন তা করব।

রেডডেনকে অতীতেও তিনটি অপরাধমূলক অভিযোগে দোষী সাব্যস্ত করা হয়েছিল। ২০১৫ সালে চুরির চেষ্টা, ২০১৮ সালে শারীরিক ক্ষতির চেষ্টা এবং ২০২১ সালে সহিংসতার অভিযোগ উঠে তার বিরুদ্ধে। ২০১৮ সালে করা মামলাটিরই শুনানি চলছিল আদালতে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।