TadantaChitra.Com | logo

১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ | ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

খুলনায় দুর্বৃত্তদের গুলিতে একজন নিহত, অন্যজন হাসপাতালে ভর্তি

প্রকাশিত : জানুয়ারি ২৩, ২০২৪, ১৮:৩৭

খুলনায় দুর্বৃত্তদের গুলিতে একজন নিহত,  অন্যজন হাসপাতালে ভর্তি

খুলনায় দুর্বৃত্তদের গুলিতে সাদিুকর রহমান রানা ওরফে বিহারী রানা (৩৬) নামের এক যুবক নিহত হয়েছেন। এসময় আরও একজন আহত হয়েছেন। মঙ্গলবার (২৩ জানুয়ারি) সন্ধ্যায় নগরীর ময়লাপোতা মোড়ের আহসান উল্লাহ কলেজের সামনে এ ঘটনা ঘটে।

রানা নগরীর ফেরিঘাট এলাকার বিহারী কলোনির শেখ মোহাম্মদ ইসলামের ছেলে। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। সম্প্রতি তিনি জেল থেকে জামিনে বেরিয়েছেন।

খুলনা মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার রাশিদা বেগম বলেন, কারা এবং কেনো গুলি চালিয়েছে সেটি এখনও নিশ্চিত হওয়া যায়নি। আহত পলাশ শেরে বাংলা রোডের শেখ মোতালেবের ছেলে। তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সন্ধ্যায় রানা, পলাশ ও নিলয় চা পান করছিলেন। এসময় রানা মোবাইলে কাউকে গালিগালাজ করেন। কিছু সময় পর হঠাৎ তাদের লক্ষ্য করে গুলি ছুড়তে শুরু করেন দুর্বৃত্তরা। গুলি রানার গলায় এবং বাম বুকে লেগে ঘটনাস্থলে তিনি মারা যান। আহতাবস্থায় পলাশ তার শেরে বাংলা রোডের বাড়িতে চলে যান। পরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

আজাদ টাওয়ার ৪৭৬/সি-২, ডিআইটি রোড ৭ম তলা, মালিবাগ রেলগেইট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২ , ০১৯৩৪৩৪১৬১৮

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।