TadantaChitra.Com | logo

১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ | ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

মহাখালীতে এলিভেটেড এক্সপ্রেসওয়ের নিচে উদ্বোধনের আগেই দখল 

প্রকাশিত : জানুয়ারি ২৫, ২০২৪, ০৮:৫২

মহাখালীতে এলিভেটেড এক্সপ্রেসওয়ের নিচে উদ্বোধনের আগেই দখল 

শিল্পী আক্তার: ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ে (বিমানবন্দর-ফার্মগেট) ১৩টি র‌্যাম্পের মধ্যে উদ্বোধনের সময় চালু করা হয় ১০টি র‌্যাম্প। পরে চালু করা হয় বনানী র‌্যাম্প। এখন উদ্বোধনের অপেক্ষায় মহাখালী ও কারওয়ান বাজার র‌্যাম্প। কিন্তু এরমধ্যেই নজরদারি ও রক্ষণাবেক্ষণের অভাবে এক্সপ্রেসওয়ের নিচে দখল শুরু হয়ে গেছে।

সরেজমিনে দেখা যায়, মহাখালী র‌্যাম্প সংলগ্ন পাগলার পুল নামক জায়গায় এলিভেটেড এক্সপ্রেসওয়ের নিচে নতুন চকচকে টিন দিয়ে দু’টি ঘর করা হয়েছে। একটি ঘরের উপরে ২৫ নং ওয়ার্ড আওয়ামী মৎস্যজীবী লীগ এর ব্যানার সাঁটানো। আরেকটিতে ২৫ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগ এর। দেখা যায়, মহাখালী র‌্যাম্প খুলে দেওয়ার আগে এখনো চলছে শেষ মুহূর্তের ঘষামাজার কাজ। কিন্তু তার আগেই দখল হয়ে যাওয়া নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন স্থানীয় লোকজন।

স্থানীয়রা অভিযোগ করেন, এর আগে আমাদের ওয়ার্ডে আওয়ামী মৎস্যজীবী লীগের নাম শুনিনি। তাদের কোনো কার্যক্রমও দেখিনি। হটাৎ করে তারা কার্যালয় খুলে বসেছে। এটা শুধুমাত্র জায়গা দখল করার কৌশল বলে মনে করেন স্থানীয়রা।

স্বেচ্ছাসেবক লীগ এর কার্যালয় প্রসঙ্গে নাম প্রকাশ না করার শর্তে একজন আওয়ামী লীগ নেতাই বলেন, সরকার এতো সুন্দর একটি এক্সপ্রেসওয়ে বানিয়েছে কিন্তু এভাবে দখল করে তার সৌন্দর্য নষ্ট করে আওয়ামী লীগের ভাবমূর্তি নষ্ট করছে খোদ এরকম কিছু আওয়ামী লীগ নেতারাই। যারা করেছে তাদের আসল উদ্দেশ্য জায়গা দখল। আর তা সহজ করতেই স্বেচ্ছাসেবক লীগের ব্যানার ব্যবহার করা হয়েছে। এটা উচিত হয়নি।

এ বিষয়ে স্থানীয়রা মনে করেন আওয়ামী লীগের শীর্ষ নেতাদের নজরে পড়লে অবশ্যই ব্যবস্থা নিবেন।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

আজাদ টাওয়ার ৪৭৬/সি-২, ডিআইটি রোড ৭ম তলা, মালিবাগ রেলগেইট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২ , ০১৯৩৪৩৪১৬১৮

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।