TadantaChitra.Com | logo

১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ | ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

ট্রাকের চাপায় আপন দুই ভাইয়ের মৃত্যু

প্রকাশিত : ফেব্রুয়ারি ০১, ২০২৪, ০৬:০১

ট্রাকের চাপায় আপন দুই ভাইয়ের মৃত্যু

রাজবাড়ীর গোয়ালন্দে বিয়ের অনুষ্ঠানে আসার সময় মাটিবাহী ড্রাম ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী আপন দুই ভাইয়ের মৃত্যু হয়েছে।

বুধবার রাত ১২টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের গোয়ালন্দের নবুওছিমদ্দিন পাড়ার সরকারি প্রথমিক বিদ্যালয় সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর ইউনিয়নের কদমতলা গ্রামের মোকছেদ আলী সরদারের ছেলে মনিরুল ইসলাম ওরফে মমিন (৩২) ও সাইফুল ইসলাম ওরফে সুমন (২৭)।

স্থানীয় ইউপি সদস্য মীরা বেগম বলেন, নিহতদের বাড়িতে বিয়ের অনুষ্ঠান ছিল।সেই বিয়ের অনুষ্ঠানে যোগ দিতেই একভাই গাজীপুর থেকে আসছিলেন। আরেক ভাই দৌলতদিয়া ঘাট থেকে তাকে এগিয়ে আনতে গিয়ে তাদের মৃত্যু হয়।

রাজবাড়ী সদর উপজেলার খানখানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ.কে.এম ইকবাল হোসেন বলেন, বৃহস্পতিবার তাদের বাড়িতে একটি বিয়ের অনুষ্ঠান ছিল।একসঙ্গে দুই ভাইয়ের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

রাজবাড়ীর গোয়ালন্দ মোড়ের আহলাদীপুর হাইওয়ে থানার ওসি এম আল মামুদ বলেন, মাটিবাহী ট্রাকের চাপায় আপন দুই ভাইয়ের মৃত্যুর ঘটনায় ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে।ট্রাকের চালক হেলপার পালিয়েছেন।এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

আজাদ টাওয়ার ৪৭৬/সি-২, ডিআইটি রোড ৭ম তলা, মালিবাগ রেলগেইট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২ , ০১৯৩৪৩৪১৬১৮

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।