TadantaChitra.Com | logo

১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ | ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

কেরানীগঞ্জ ভূমি অফিসে ০১ ‘দালাল’কে ০২ (দুই) মাসের বিনাশ্রম কারাদণ্ড

প্রকাশিত : ফেব্রুয়ারি ০৫, ২০২৪, ১৬:১৮

কেরানীগঞ্জ ভূমি অফিসে ০১ ‘দালাল’কে ০২ (দুই) মাসের বিনাশ্রম কারাদণ্ড

জেলা প্রশাসক ঢাকা আনিসুর রহমানের নির্দেশনায় আজ ০৫ ফেব্রুয়ারী ২০২৪ রোজ সোমবার বিকাল ০৫:০০ ঘটিকায় কেরানীগঞ্জ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মো: সালাহউদ্দিন আইয়ূবী উপজেলা ভূমি অফিস প্রাঙ্গনে আকষ্মিক অভিযান পরিচালনা করেন, এসময় ভূমি অফিসে আগত সেবা প্রার্থীদের সাথে কথা বলেন।

 

এসময় ০১ জন দালালকে হাতেনাতে গ্রেফতার করা হয়, গ্রেফতারকৃত মো: সুমন (৪০) বিভিন্ন মানুষের নামজারি ও মিসকেস সংক্রান্ত কাগজপত্র নিয়ে ভূমি অফিসে ঘুরাঘুরি করায় তাকে দণ্ডবিধি ১৮৬০ এর ১৮৬ ও ১৮৮ নং ধারায় ০২ (দুই) মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।

 

এ ব্যাপারে জেলা প্রশাসক আনিসুর রহমান বলেন, ‘ভূমি অফিসে দ্রুততম সময়ে এবং হয়রানিমুক্ত নাগরিক সেবা নিশ্চিত করার লক্ষ্যে এধরণের আকস্মিক অভিযান অব্যাহত থাকবে ।’

 

অভিযান পরিচালনার সময় কেরানীগঞ্জ মডেল থানার এ.এস.আই এমারত হোসেনের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স, উপজেলা ভূমি অফিসের কানুনগো মো: সহিদুল ইসলাম, সার্ভেয়র জাহাঙ্গীর হোসেন, ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা মোহাম্মদ হোসেন ও নাজির রাজীব দত্তসহ ভূমি অফিসের অন্যান্য কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

আজাদ টাওয়ার ৪৭৬/সি-২, ডিআইটি রোড ৭ম তলা, মালিবাগ রেলগেইট, ঢাকা-১২১৯

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২ , ০১৯৩৪৩৪১৬১৮

মেইলঃ tadantachitra93@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।