TadantaChitra.Com | logo

৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

নাটোরে মামলায় দুটি ধারায় ৬০ বছরের কারাদণ্ড

প্রকাশিত : ফেব্রুয়ারি ২৫, ২০২৪, ০৮:৫৩

নাটোরে মামলায় দুটি ধারায় ৬০ বছরের কারাদণ্ড

নাটোরের নলডাঙ্গায় অপহরণ ও ধর্ষণ মামলার দুটি ধারায় হাফিজুল ইসলাম নামের একজনের ৬০ বছরের কারাদণ্ড ও অর্থদণ্ডাদেশ দিয়েছেন আদালত।

রবিবার সকালে নাটোর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক আব্দুর রহিম এই রায় ঘোষণা করেন।

রায়ে দণ্ডপ্রাপ্ত ওই ব্যক্তিকে ৪০ হাজার টাকা জরিমানাও করা হয়। দণ্ডপ্রাপ্ত হাফিজুল ইসলাম নলডাঙ্গা উপজেলার বাঙ্গালখলসী গ্রামের মৃত কিয়ামত আলীর ছেলে।

মামলার সরকারি পক্ষের আইনজীবী সিরাজুল ইসলাম জানান, গত ১৯ সালের ১৩ সেপ্টেম্বর হাফিজুল ইসলাম একই গ্রামের সপ্তম শ্রেণিতে পড়ুয়া ভুক্তভোগীকে রাত সাড়ে আটটার দিকে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। এরপর সেখানে নিয়ে তাকে ধর্ষণ করে। ভিকটিমের বাবা ওদিন অনেক খোঁজাখুঁজির পর না পেয়ে পরের দিন নিজে বাদী হয়ে হাফিজুলসহ তিনজনকে বিবাদী করে নলডাঙ্গা থানায় একটি নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। মামলার পর ওই বছরের ১৯ সেপ্টেম্বর পুলিশ যশোর থেকে ভুক্তভোগীকে উদ্ধার করে মূল আসামিকে গ্রেফতার করে। তদন্ত শেষে মামলায় পুলিশ হাফিজুল ইসলামকে একমাত্র আসামি করে চার্জশিট প্রদান করে। সাক্ষ্যগ্রহণ শেষে সাড়ে চার বছর পর আদালত আসামির উপস্থিতিতে দুটি ধারায় ৬০ বছর কারাদণ্ড এবং ৪০ হাজার টাকা জরিমানা করেন। আদালত আদায়কৃত জরিমানার টাকা ভুক্তভোগীকে প্রদানের নির্দেশ দেন।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।