TadantaChitra.Com | logo

১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

খুবই যে খারাপ খেলেছি তা না: লিটন

প্রকাশিত : ফেব্রুয়ারি ২৬, ২০২৪, ১০:২৪

খুবই যে খারাপ খেলেছি তা না: লিটন

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের অধিনায়ক লিটন দাস এবারের বিপিএলে শুরুতে কিছুটা সংগ্রাম করছিলেন। তবে সময়ের সঙ্গে সঙ্গে সেই খারাপ সময়টা কাটিয়ে রানে ফিরেছেন লিটন। টুর্নামেন্টের শেষ ভাগে খেলেছেন দারুণ কয়েকটি ইনিংস।

লিটনের কুমিল্লা প্লে-অফ নিশ্চিত করে চলে গেছে কোয়ালিফায়ারেও। সেখানে তাদের প্রতিপক্ষ রংপুর রাইডার্স। কোয়ালিফায়ারের মহারণে নামার আগে নিজের বিপিএল মৌসুম সম্পর্কে মূল্যায়ন জানিয়েছেন লিটন।

মিরপুরে গণমাধ্যমের সঙ্গে আলাপকালে লিটন জানান, ‘ভালো। খারাপ না। প্রতিটি ব্যাটার প্রতিদিন রান করবে না। এটাই ফ্যাক্ট। খুবই যে খারাপ খেলেছি তা না। প্রায় তিনশ রানের কাছাকাছি চলে গেছে। যে ভালো খেলেছে তারা হয়তোবা চারশ। বা এ রকমই। এখনো ২-৩টি ম্যাচ আছে। দেখা যাক। নিজের পারফরম্যান্সটা যদি করতে পারি তা হলে চারশ পার করার সম্ভাবনা থাকবে।’

খারাপ সময় কাটিয়ে রানে ফেরার ব্যাপারে লিটন জানান, ‘আমি আগেও বলেছি যে টুর্নামেন্টটা অনেক লম্বা। এখানে একটা ব্যাটার বলুন, বোলার বলুন— সবারই একটা সুযোগ থাকে। আপনি ২-৩টা ম্যাচ খারাপ খেললেও কামব্যাক করার একটা সুযোগ থাকে। আমার কাছে মনে হয় একই জিনিসটাই ছিল। অনুশীলন করেছি। কষ্ট করেছি। ফল বলব না যে একদম শতভাগ পেয়েছি। তবে উন্নতির অনেক জায়গা আছে। আমি সেখানে কাজ করে যাচ্ছি।’

আগামীকাল (আজ) ২৬ ফেব্রুয়ারি প্রথম কোয়ালিফায়ারে রংপুর রাইডার্সের বিপক্ষে মাঠে নামছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।