TadantaChitra.Com | logo

১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মনোহরদী উপজেলা প্রেসক্লাবে লন্ডন প্রবাসীর সৌজন্যে উপহার প্রদান

প্রকাশিত : মার্চ ১১, ২০২৪, ১০:০৪

মনোহরদী উপজেলা প্রেসক্লাবে লন্ডন প্রবাসীর সৌজন্যে উপহার প্রদান

জাকির হোসেন: নরসিংদী জেলার ঐতিহ্যবাহী মনোহরদী উপজেলা প্রেসক্লাবে আসবাবপত্র উপহার প্রদান করেছেন মনোহরদী পৌরসভার সাবেক সফল মেয়র আব্দুল খালেক এর দ্বিতীয় ছেলে, যুক্তরাজ্য প্রবাসী মোঃরাকিব রহমান। তিনি গত ১ মার্চ উপজেলা প্রেসক্লাবের উন্নয়নে ৫ টি ইজি চেয়ার,১ টি বড় মিটিং টেবিল,২ টি ছোট ডেক্স টেবিল,১ আলমারী,১টি বুক সেলফ ও ১ টি কম্পিউটারসহ বিভিন্ন আসবাবপত্র উপহার পাঠিয়েছেন।

তার পাঠানো উপহারগুলো গ্রহণ করেন মনোহরদী উপজেলা প্রেস ক্লাবেব নব-নির্বাচিত সভাপতি ও ভয়েজ টুয়েন্টিফোর পত্রিকার সম্পাদক, কাজী শরীফুল ইসলাম শাকিল এবং নব-নির্বাচিত সাধারণ সম্পাদক ও নাগরিক ভাবনা পত্রিকার মনোহরদী প্রতিনিধি, আজমিরী সুলতানা।

এছাড়াও এসময় উপজেলা প্রেসক্লাবের সম্পাদক মন্ডলীর সদস্য, কার্যনির্বাহী সদস্য ও সম্মানিত প্রতিষ্ঠাতা সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।মনোহরদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি, শরীফুল ইসলাম শাকিল জানান,সাংবাদিকতা হলো রাষ্ট্রের ৪র্থ শক্তি।এই মহান পেশায় নিয়োজিত সাংবাদিকদের ঐক্যবদ্ধ করার লক্ষ্যে ২০২৪ খৃঃ বছরের ৩য় মাসের ১ম দিনেই কমিটি গঠনের মাধ্যমে মনোহরদী উপজেলা প্রেসক্লাবের সদস্যদের মধ্যে এমন সুস্থ্য-সুন্দর সৌহার্দ্যপূর্ণ পরিবেশ সৃষ্টি হওয়ায় সবাই আনন্দিত।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।