TadantaChitra.Com | logo

১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ধর্ষণ মামলার আসামি রাফসান অর্ণবের ঢাকায় নতুন প্রতারণা

প্রকাশিত : মার্চ ২৩, ২০২৪, ১৭:৩৯

ধর্ষণ মামলার আসামি রাফসান অর্ণবের ঢাকায় নতুন প্রতারণা

নিজস্ব প্রতিবেদক: দিনাজপুরের ধর্ষণ মামলার আসামি রাহমাতুর রাফসান অর্ণব ঢাকায় নতুন করে প্রতারণায় মেতে উঠেছেন। প্রেমের ফাঁদে ফেলে তরুণীদের সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপনের পর ব্ল্যাকমেইল করে বিপুল পরিমাণ অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

উঠতি বয়সী অনেক তরুণী তার প্রেমের ফাঁদে পড়ে সর্বস্ব হারিয়ে দিনাজপুর ও রাজধানী ঢাকায় একাধিক মামলা করেছেন। এছাড়া মাদক ব্যবসা, চাকুরি দেওয়া ও বিদেশ লোক পাঠানোর নামে কয়েক কোটি টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ রয়েছে অর্ণবের বিরুদ্ধে।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক সূত্র জানায়, পুলিশের ডিআইজির ছেলের ভুয়া পরিচয়ে প্রভাব খাটিয়ে পুলিশের ভ্যান ব্যবহার করে ও গাড়িতে ডিএমপির স্টিকার লাগিয়ে, হুডার ব্যবহার করে অর্ণব কক্সবাজার থেকে ইয়াবাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য নিয়ে এসে সারাদেশে ছড়িয়ে দেয়।

এছাড়া রাজধানীর বিভিন্ন শিল্পপতি ও ধনাঢ্য ব্যক্তিদের মেয়েদের প্রেমের ফাঁদে ফেলে ধর্ষণ করে সেসব ভিডিও ধারণ করে লাখ লাখ টাকা হাতিয়ে নেন তিনি।

এসব বিষয়ে জানার জন্য তার বাবা পুলিশ কর্মকর্তা জাহিদের ব্যক্তিগত মোবাইল ফোনে গণমাধ্যম কর্মীরা একাধিকবার যোগাযোগের চেষ্টা করলেও তিনি ফোন ধরেননি।

অভিযুক্ত অর্ণবের মোবাইল ফোনে কল দিলে সাংবাদিক পরিচয় শুনেই তিনি কল কেটে দেন।

প্রসঙ্গত, এর আগে দিনাজপুর শহরে লিগেসি নামের একটি চায়নিজ রেস্টুরেন্টের আড়ালে তরুণীদের ব্ল্যাকমেইল করে অর্থ আদায় ও ধর্ষণ মামলায় জেল খেটেছেন অর্ণব।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।