TadantaChitra.Com | logo

৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বিএনপি নেতার বাসায় তালা দিল যুবলীগ!

প্রকাশিত : নভেম্বর ২০, ২০১৮, ১৭:৩৮

বিএনপি নেতার বাসায় তালা দিল যুবলীগ!

বরিশালের গৌরনদী পৌর বিএনপির সাধারণ সম্পাদক মো. শাহআলম ফকিরের বাসার মূল ফটকে তালা ঝুলিয়ে অবরুদ্ধ করে রেখেছে স্থানীয় যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।

পাশাপাশি মো. শাহআলম ফকিরের দুই ভাইয়ের দোকানে তালা ঝুলিয়ে বন্ধ করে দেয়া হয়েছে। মঙ্গলবার দুপুরে বিএনপি নেতার বাসা ও তার দুই ভাইয়ের দোকানে তালা ঝুলিয়ে দেয় যুবলীগ ও ছাত্রলীগের ১০-১২ জন নেতাকর্মী।

গৌরনদী পৌর বিএনপির সাধারণ সম্পাদক সাবেক পৌর কাউন্সিলর মো. শাহআলম ফকির বলেন, দীর্ঘদিন ধরে গৌরনদী বন্দরে আমার নিজ বাসায় পরিবার নিয়ে বসবাস করে আসছি। মঙ্গলবার দুপুরে যুবলীগ ও ছাত্রলীগের ১০-১২ জন নেতাকর্মী আমার বাসার মূল ফটকে এসে গালাগাল করে এলাকা ছেড়ে চলে যাওয়ার জন্য হুমকি দেয়। নির্বাচনের পর এলাকায় ফিরে আসতে বলে আমার বাসার মূল ফটকে তালা ঝুলিয়ে দেয় তারা। এতে আমিসহ আমার পরিবারের সদস্যরা অবরুদ্ধ হয়ে আছি।

তিনি বলেন, আমার বাসায় তালা দেয়ার পর যুবলীগ ও ছাত্রলীগের ওই নেতাকর্মীরা গৌরনদী বন্দর সদর রোডে আমার দুই ভাই মিন্টু ফকির ও আনিস ফকিরের দোকানে গিয়ে গালাগাল করে তাদেরকে বের করে দিয়ে দোকানে তালা ঝুলিয়ে দেয়।

এ বিষয়ে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সৈয়দ মাহাবুব আলম ও উপজেলার ছাত্রলীগের সভাপতি জুবায়ের ইসলাম সান্টু ভূঁইয়া বলেন, এ ঘটনার সঙ্গে যুবলীগ ও ছাত্রলীগের কোনো নেতাকর্মী জড়িত নয়।

গৌরনদী মডেল থানা পুলিশের ওসি মো. গোলাম সরোয়ার বলেন, এ ব্যাপারে থানায় কেউ অভিযোগ করেনি। লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।