TadantaChitra.Com | logo

২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

আর্জেন্টিনার কোপা আমেরিকার দলে থাকছেন যারা

প্রকাশিত : এপ্রিল ১২, ২০২৪, ১৭:৫২

আর্জেন্টিনার কোপা আমেরিকার দলে থাকছেন যারা

কোপা আমেরিকার বাকি আরও দুই মাস। সবকিছু ঠিক থাকলে চলতি বছরের জুনের ২১ তারিখ থেকে মাঠে গড়াবে দক্ষিণ আমেরিকা মহাদেশীয় শ্রেষ্ঠত্বের এই আসর। এবারের আসরে বেশ বড় পরিবর্তন আনা হয়েছে। যদিও আসরটিতে দক্ষিণ আমেরিকার দলগুলো অংশগ্রহণের কথা। তবে এবার কনমেবল কনকাকাফ বা উত্তর আমেরিকার দলগুলোকেও যুক্ত করছে।

আকাশি-নীল ফুটবল ফেডারেশনের বিশ্বস্ত সূত্রের বরাত দিয়ে সম্ভাব্য একটি স্কোয়াড দিয়েছে মুন্ডো আলবিসেলেস্তে। যেখানে বাদ পড়তে যাচ্ছেন বিশ্বকাপ স্কোয়াডের বেশ কয়েকজন সদস্য। স্কোয়াডে থাকার সম্ভাবনা থাকলেও কম্বিনেশনের কারণে কপাল পুড়তে পারে গারনাচোর। লিওনেল স্ক্যালোনি এবং ফেডারেশন কর্তাদের সঙ্গে কথা বলেই এ স্কোয়াড প্রকাশ করেছে ওয়েবসাইটটি।

কিন্তু ১৬ দলের এ আসরে সবার আগ্রহের কেন্দ্র বিন্দুতে কেবলই দুটো দল। ব্রাজিল এবং আর্জেন্টিনা। তবে সেলেসাওদের নিয়ে এবার যতটা না উৎসাহ তার চেয়ে অনেক বেশি বিশ্বজয়ী আর্জেন্টিনার জন্য। লিওনেল মেসিকে আবারো কোনো বড় টুর্নামেন্ট জিততে দেখতে মরিয়া হয়ে আছে আলবিসেলেস্তে সমর্থকরা। তাই তো কোপার দুই মাস আগেই নিজেদের স্কোয়াড চূড়ান্ত করে বসে আছে এএফএ। না, বিষয়টা আনুষ্ঠানিকভাবে জানায়নি আর্জেন্টিনার ফুটবল ফেডারেশন।

তবে দেশটির প্রথিতযশা ক্রীড়া সাংবাদিক গ্যাস্তন এদুল কথা বলেছেন আর্জেন্টাইন কোচ লিওনেল স্ক্যালোনি এবং ফেডারেশনের বড় কর্তাদের সঙ্গে। তার বরাত দিয়েই প্রতিবেদন প্রকাশ করেছে মুন্ডো আলবিসেলেস্তে। সেখানে ২৩ সদস্যের একটি দলও দিয়েছে তারা। মুন্ডোর দাবি, এরাই থাকছে যুক্তরাষ্ট্রের কোপায়।

ডিফেন্ডার হিসেবে যুক্তরাষ্ট্রের বিমানের টিকিট অনেকটাই নিশ্চিত ক্রিশ্চিয়ান রোমেরো, নিকোলাস ওতামেন্দি, লিসান্দ্রো মার্টিনেজ, জার্মান পাজ্জেলা, নিকোলাস টাগলিয়াফিকো এবং নাহুয়েল মলিনাদের। শেষ একটি স্পটের জন্য লড়াতে হবে তিনজনকে। তারা হলেন- গঞ্জালো মন্টিয়েল, মার্কোস আকুনা আর নাহুয়েল পেরেজ।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।