TadantaChitra.Com | logo

১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ | ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

পাকিস্তান লিগে কত দামে বিক্রি হলেন ডি ভিলিয়ার্স?

প্রকাশিত : নভেম্বর ২০, ২০১৮, ১৮:০৫

পাকিস্তান লিগে কত দামে বিক্রি হলেন ডি ভিলিয়ার্স?

আন্তর্জাতিক ক্রিকেটে এবি ডি ভিলিয়ার্স এখন সাবেক। তাতে ফ্রাঞ্চাইজি লিগে তার কদর কি এতটুকু কমেছে? না, বরং যেন আরও বেড়েছে। পাকিস্তান সুপার লিগে (পিএসএল) মঙ্গলবারের প্লেয়ার্স ড্রাফটে সবার আগে বিক্রি হয়েছেন দক্ষিণ আফ্রিকার এই ব্যাটিং মায়েস্ত্রো। তাকে কিনে নিয়েছে লাহোর কালান্দার্স।

পিএসএলের মঙ্গলবারের ড্রাফটে দ্বিতীয় খেলোয়াড় হিসেবে বিক্রি হয়েছেন অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক স্টিভেন স্মিথ। তার ফ্রাঞ্চাইজির নাম এখনও চূড়ান্ত হয়নি। এর আগে এই ফ্রাঞ্চাইজির নাম ছিল মুলতান সুলতানস।

গতবার পিএসএলে সর্বোচ্চ দাম ছিল ১ লাখ ৪০ হাজার ইউএস ডলার। শহীদ আফ্রিদি, সুনিল নারিন, আন্দ্রে রাসেল, শেন ওয়াটসনের মতো বেশ কয়েকজন তারকা এই দামে বিক্রি হয়েছিলেন সেবার।

তবে এবার প্রথমেই বিক্রি হওয়া ডি ভিলিয়ার্স ছাড়িয়ে যেতে পারেন তাদের সবাইকে। ‘প্লাটিনাম’ ক্যাটাগরিতে বিক্রি হওয়া দক্ষিণ আফ্রিকার সাবেক এই ব্যাটসম্যানকে ১ লাখ ৪০ হাজার থেকে শুরু করে ২ লাখ ডলার পর্যন্ত দাম দেয়া হতে পারে বলে জানিয়েছে পাকিস্তান সুপার লিগের ওয়েবসাইট। যেটি বাংলাদেশি টাকায় ১ কোটি ১৭ লাখ থেকে ১ কোটি ৬৭ লাখ টাকার মতো।

আগামী বছরের ১৪ ফেব্রুয়ারি থেকে শুরু হবে পিএসএলের পরবর্তী আসর। চলবে ১৭ মার্চ পর্যন্ত। এই টুর্নামেন্ট শেষ করে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ খেলতে যাবেন ডি ভিলিয়ার্স, যেটি শুরু হবে ২৯ মার্চ থেকে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।