TadantaChitra.Com | logo

২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

প্রাথমিকের তৃতীয় ধাপের উত্তরপত্র মূল্যায়নে কারিগরি ত্রুটি, ফের ফল মূল্যায়ণ করবে বুয়েট

প্রকাশিত : এপ্রিল ২১, ২০২৪, ১৬:৩৭

প্রাথমিকের তৃতীয় ধাপের উত্তরপত্র মূল্যায়নে কারিগরি ত্রুটি, ফের ফল মূল্যায়ণ করবে বুয়েট

সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক নিয়োগে তৃতীয় ধাপে ঢাকা ও চট্টগ্রাম বিভাগের লিখিত পরীক্ষার প্রকাশিত ফলাফল স্থগিত করেছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়। প্রকাশিত ফলাফলে দুটি সেট কোডের উত্তরপত্র মূল্যায়নে কারিগরি ত্রুটি দেখা দিয়েছে। ফলে পুনর্মূল্যায়ন শুরু করেছে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের বিশেষজ্ঞ টিম। পুনর্মূল্যায়ন শেষে সংশোধিত ফল প্রকাশ করা হবে আজ রাত ১২ টা নাগাদ।

এর আগে আজ (২১ এপ্রিল) রোববার, সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষক নিয়োগের তৃতীয় ধাপের ফলাফল প্রকাশ করা হয়। গৃহীত লিখিত পরীক্ষার ফলাফলের ভিত্তিতে সর্বমোট ২৩০৫৭ (তেইশ হাজার সাতান্ন জন প্রার্থীকে মৌখিক পরীক্ষার জন্য নির্বাচিত করা হয়।

ফলাফল প্রকাশের এক ঘন্টার ভিতরেই সামাজিক যোগাযোগ মাধ্যমে থাকা ভিবিন্ন শিক্ষাকেন্দ্রীক গ্রুপগুলোতে অভিযোগ উঠে পদ্মা এবং মেঘনা গ্রুপের সেট কোডে যে সকল পরীক্ষার্থী পরীক্ষা দিয়েছে তাদের প্রায় সকলেরই ফলাফল আসেনি।

ফলাফলের এমন অসঙ্গতিতে সামাজিক যোগাযোগ মাধ্যমে পরীক্ষার্থীদের অভিযোগের ভিত্তিতে রোববার (২১ এপ্রিল) রাত পৌনে ১০টায় প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ তথ্য কর্মকর্তা মাহবুবুর রহমান তুহিনের পাঠানো বিজ্ঞপ্তিতে উক্ত দুটি সেট কোডের পুনর্মূল্যায়ন শেষে সংশোধিত ফলাফল প্রকাশের কথা বলা হয়।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।