TadantaChitra.Com | logo

৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

হরিরামপুরে বেইলি সেতুর ওপর ট্রাক বিকল, যান চলাচল বন্ধ

প্রকাশিত : এপ্রিল ২২, ২০২৪, ১০:৫০

হরিরামপুরে বেইলি সেতুর ওপর ট্রাক বিকল, যান চলাচল বন্ধ

মানিকগঞ্জের হরিরামপুরের কলেজ গেট সংলগ্ন ঝুঁকিপূর্ণ বলি সেতুর ওপর ট্রাক বিকল হয়ে যান চলাচল বন্ধ হয়ে গেছে। গতকাল রবিবার মধ্যরাত থেকে সড়কটিতে যান চলাচল বন্ধ রয়েছে। এতে ব্যাপক ভোগান্তিতে পড়েছেন এলাকাবাসী।

সরেজমিন দেখা যায়, বেইলি সেতুর ওপর ট্রাকটি বিকল হয়ে আটকে আছে। ফলে সড়ক দিয়ে কোনো যানবাহন চলাচল করতে পারছে না। অনেক যানবাহন না জেনে সেখানে পৌঁছলেও দীর্ঘ সময় অপেক্ষা করে ফিরে যাচ্ছে।

এ বিষয়ে ট্রাকমালিক সুজন মিয়া বলেন, গতকাল রাতে ট্রাকের সামনের পাতি ভেঙে যাওয়ায় ব্রিজের ওপর ট্রাকটি আটকে আছে। মানিকগঞ্জ থেকে ট্রাকের পাতি ও মিস্ত্রি এনে খুব দ্রুতই ট্রাকটি ব্রিজ থেকে সরানো হবে।

ওই এলাকার মোবাইল এক্সেসরিজ ব্যবসায়ী মেহেদি হাসান শাহিন বলেন, মোটরসাইকেল নিয়ে নিয়মিত ঝিটকা-মানিকগঞ্জ আঞ্চলিক সড়কে চলাচল করতে হয়। সড়কের কলেজ গেট লাগোয়া সেতুর পাটাতন সরে গিয়ে দুই পাটাতনের মাঝে অনেক বেশি ফাঁকা হয়ে গেছে।

দুই দিন আগে একটি ইজিবাইকের চাকা পাটাতনের ফাঁকার মধ্যে চলে গেলে গাড়িটি উল্টে গিয়ে চালক আঘাতপ্রাপ্ত হয়েছে। ওষুধ কোম্পানিতে কর্মরত মানিকগঞ্জ সদরের বাসিন্দা মো. আব্দুর সাত্তার সাদিক বলেন, সুজন এন্টারপ্রাইজের একটি ট্রাক গতকাল মধ্যরাত থেকে ব্রিজে আটকে আছে।

এতে এই ব্রিজ দিয়ে কোনো গাড়িসহ পথচারীরাও পারাপার হতে পারছে না। ফলে ঝিটকা আনন্দমোহন উচ্চ বিদ্যালয়ের মাঠ সংলগ্ন ব্রিজ হয়ে ২ থেকে ৩ কিলোমিটার পথ ঘুরে যাতায়াত করতে হচ্ছে। এতে যেমন সময় বেশি লাগছে, তেমনি জ্বালানিও বেশি খরচ হচ্ছে আমাদের।

সড়ক ও জনপথ অধিদপ্তরের মানিকগঞ্জ কার্যালয়ের উপসহকারী প্রকৌশলী মো. ফারুক হোসেন বলেন, ঝুঁকিপূর্ণ সেতুর পাটাতন দ্রুত সময়ে মেরামত করা হবে। আর ট্রাক বিকলের বিষয়ে আমাদের দপ্তরের বিষয় নয়। এ বিষয়ে হরিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. শাহরিয়ার রহমান বলেন, যান চলাচল স্বাভাবিক করতে কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে ব্যবস্থা নিচ্ছি।

 


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।