TadantaChitra.Com | logo

২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

টি-টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা নিউজিল্যান্ডের

প্রকাশিত : এপ্রিল ২৯, ২০২৪, ০৫:২২

টি-টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা নিউজিল্যান্ডের

সবার আগে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা করেছে নিউজিল্যান্ড। বৈশ্বিক আসরে কিউইদের নেতৃত্ব দেবেন কেন উইলিয়ামসন।

সোমবার (২৯ এপ্রিল) এ দল ঘোষণা করেছে নিউজিল্যান্ডের ক্রিকেট বোর্ড। ঘোষিত দলে রয়েছেন চুক্তির বাইরে থাকা ট্রেন্ট বোল্ট। এছাড়া আছেন অভিজ্ঞ টিম সাউদিও। ইনজুরি আক্রান্ত ডেভন কনওয়ে এবং মিচেল ব্রেসওয়েলকেও দলে রেখেছে কিউইরা।

তবে ঘোষিত দলে ইনজুরির কারণে নেই অ্যাডাম মিলনে, কাইল জেমিসন। আসন্ন বিশ্বকাপটি হবে কেন উইলিয়ামসনের ষষ্ঠ আসর আর অধিনায়ক হিসেবে চতুর্থ। নিউজিল্যান্ডের ঘোষিত স্কোয়াডে তার চেয়ে বেশি বিশ্বকাপে খেলার অভিজ্ঞতা আছে টিম সাউদির।

তারকা এই পেসার সবকিছু ঠিক থাকলে নিজের সপ্তম বিশ্বকাপ খেলতে নামবেন। ১৫৭ উইকেট নিয়ে টি-টোয়েন্টি ফরম্যাটের সর্বোচ্চ উইকেটশিকারি এই কিউই পেসার। এবারের বিশ্বকাপে নিউজিল্যান্ড নিজেদের প্রথম ম্যাচে ৭ জুন আফগানিস্তানের বিপক্ষে মাঠে নামবে। সি গ্রুপে তাদের বাকি প্রতিপক্ষ ওয়েস্ট ইন্ডিজ, উগান্ডা এবং পাপুয়া নিউগিনি।

কেন উইলিয়ামসন (অধিনায়ক), ফিন অ্যালেন, ট্রেন্ট বোল্ট, মাইকেল ব্রেসওয়েল, মার্ক চাপম্যান, ডেভন কনওয়ে, লকি ফার্গুসন, ম্যাট হেনরি, ড্যারেল মিচেল, জিমি নিশাম, গ্লেন ফিলিপস, রাচিন রবীন্দ্র, মিচেল স্যান্টনার, ইশ সোধি ও টিম সাউদি।

 


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।