TadantaChitra.Com | logo

১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

চলন্ত রিকশা থেকে ঢলে পড়লেন চালক, পুলিশের সেবায় সুস্থ

প্রকাশিত : এপ্রিল ২৯, ২০২৪, ০৯:৫০

চলন্ত রিকশা থেকে ঢলে পড়লেন চালক, পুলিশের সেবায় সুস্থ

রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় ঢাকা মহানগর পুলিশের ওয়ারী ট্রাফিক বিভাগের ট্রাফিক পুলিশ সদস্যদের ত্বড়িৎ পদক্ষেপে রক্ষা পেল একজন রিকশাচালকের প্রাণ। ওই রিকশাচালক নিজের রিকশা থেকে ছিটকে পড়েন। এ সময় সময় তার শ্বাস-প্রশ্বাস বন্ধ হয়ে যায়। ঠিক সেই সময় এগিয়ে আসেন ট্রাফিক পুলিশের সদস্যরা।

আজ সোমবার (২৯ এপ্রিল) সকাল সাড়ে নয়টার দিকে যাত্রাবাড়ী ট্রাফিক পুলিশ বক্সের সামনে এ ঘটনা ঘটে। দুপুরে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) অনলাইন পোর্টাল ডিএমপি নিউজে এ দাবি করা হয়েছে। পোর্টালটিতে বলা হয়েছে, একজন রিকশাচালক চলন্ত অবস্থায় রিকশা থেকে রাস্তার উপরে ছিটকে পড়েন।

সেখানে দায়িত্বরত ছিলেন ট্রাফিক ইন্সপেক্টর পবিত্র বিশ্বাস। তিনি তাৎক্ষণিকভাবে যাত্রাবাড়ী মোড়ে দায়িত্বরত অন্যান্য ট্রাফিক পুলিশ সদস্যদের সহযোগিতায় রিকশাচালকের মাথায় ও চোখে-মুখে পানি ছিটিয়ে দেন। এতে ওই রিকশাচালক চেতনা ফিরে পান।

এরপর যাত্রাবাড়ী ট্রাফিক পুলিশ বক্স থেকে নিয়মিতভাবে সাধারণ মানুষের জন্য বিলি করা পানি ও স্যালাইন অসুস্থ রিকশাচালককে খাওয়ালে তিনি ধীরে ধীরে সুস্থ হয়ে ওঠেন।জধানীর যাত্রাবাড়ী এলাকায় ঢাকা মহানগর পুলিশের ওয়ারী ট্রাফিক বিভাগের ট্রাফিক পুলিশ সদস্যদের ত্বড়িৎ পদক্ষেপে রক্ষা পেল একজন রিকশাচালকের প্রাণ। ওই রিকশাচালক নিজের রিকশা থেকে ছিটকে পড়েন।

এ সময় সময় তার শ্বাস-প্রশ্বাস বন্ধ হয়ে যায়। ঠিক সেই সময় এগিয়ে আসেন ট্রাফিক পুলিশের সদস্যরা।

ডিএমপি নিউজ বলছে, সুস্থ হওয়ার পর রিকশাচালক জানান, তিনি রিকশা চালাচ্ছিলেন, এক সময় প্রচণ্ড গরমের কারণে হঠাৎ তার শ্বাস-প্রশ্বাস বন্ধ হয়ে যায়। তখন তিনি চলন্ত রিকশা থেকে রাস্তায় পড়ে যান। পুলিশের দ্রুত সহযোগিতার জন্য তিনি তার প্রাণ ফিরে পেয়েছেন, তা না হলে হয়তো হিটস্ট্রোকে তার মৃত্যুও হতে পারতো। এজন্য তিনি ট্রাফিক পুলিশের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

ডিএমপি নিউজ জানায়, ওয়ারী ট্রাফিক বিভাগের উদ্যোগে যাত্রাবাড়ী ট্রাফিক পুলিশ বক্স থেকে গত ছয়দিন যাবৎ পথচারী এবং অসহায় মানুষদের জন্য পানীয় ও খাবার স্যালাইন বিতরণ করা হচ্ছে। তার সুফল হিসেবে আজ অসুস্থ রিকশাচালককে সুস্থ করতে তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণ করা সম্ভব হয়েছে।

 


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।