TadantaChitra.Com | logo

১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

নির্বাচনে হেরে পুলিশের গাড়িতে হামলা, বিজয়ী চেয়ারম্যান আটক

প্রকাশিত : এপ্রিল ২৯, ২০২৪, ১০:২৬

নির্বাচনে হেরে পুলিশের গাড়িতে হামলা, বিজয়ী চেয়ারম্যান আটক

লক্ষ্মীপুরে ইউনিয়ন পরিষদ নির্বাচনে হেরে পুলিশের গাড়িতে হামলা চালিয়েছে পরাজিত চেয়ারম্যান প্রার্থী আক্তার হোসেন বোরহান চৌধুরীর কর্মীরা। এ ঘটনায় বিজয়ী চেয়ারম্যানসহ পরাজিত প্রার্থীকে আটক করেছে পুলিশ। গতকাল রোববার (২৮ এপ্রিল) রাতে জেলার সদর উপজেলার তেওয়ারীগঞ্জ ইউনিয়ন পরিষদের ৭ নম্বর ওয়ার্ডের আঁধার মানিক সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুদ্দিন আনোয়ার এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, হামলার ঘটনা ও উত্তপ্ত পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পাঁচ রাউন্ড রাবার বুলেট, চার রাউন্ড টিয়ারশেল ও দুই রাউন্ড সাউন্ড গ্র‍্যানেড নিক্ষেপ করে পুলিশ। পরে অতিরিক্ত পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আটকরা হলেন- তেওয়ারীগঞ্জ ইউনিয়ন পরিষদের বর্তমান ও বিজয়ী চেয়ারম্যান ওমর ফারুক ইবনে হুছাইন ভুলু। তিনি জেলা কৃষকলীগের সাবেক সভাপতি এবং তেওয়ারীগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি। আটক অপরজন পরাজিত চেয়ারম্যান প্রার্থী আক্তার হোসেন বোরহান চৌধুরী।

পুলিশ জানায়, রোববার সন্ধ্যায় ওই ইউনিয়ন ১ ও ৭ নম্বর ওয়ার্ডের ফল ঘোষণা করা হয়। এতে বোরহান চৌধুরীর ভোট কম পাওয়ায় তার সমর্থকরা ক্ষিপ্ত হয়ে উঠে। এ সময় তারা দায়িত্বরত পুলিশ ও আনসার সদস্যদের উপর ইট-পাটকেল নিক্ষেপ করে। এতে সহকারী পুলিশ সুপার (রামগতি-সার্কেল) সাইফুল আলমের গাড়ির সামনের গ্লাস ভেঙে যায়।

পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পাঁচ রাউন্ড রাবার বুলেট, চার রাউন্ড টিয়ারশেল ও দুই রাউন্ড সাউন্ড গ্র‍্যানেড নিক্ষেপ করে। পরে খবর পেয়ে অতিরিক্ত আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনাস্থল থাকে বিজয়ী চেয়ারম্যান ভুলু ও পরাজিত প্রার্থী বোরহানকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ। তবে এতে কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

আটক দুইজনের বিরুদ্ধে পরবর্তীতে যথাযথ আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান ওসি সাইফুদ্দিন আনোয়ার।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।