TadantaChitra.Com | logo

৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বিপাকে দেবগৌড়ার নাতি প্রজ্জ্বল, যৌন নিগ্রহ কাণ্ডে বড় পদক্ষেপ JD(S)-এর

প্রকাশিত : এপ্রিল ৩০, ২০২৪, ১১:২৩

বিপাকে দেবগৌড়ার নাতি প্রজ্জ্বল, যৌন নিগ্রহ কাণ্ডে বড় পদক্ষেপ JD(S)-এর

যৌন কেলেঙ্কারির জেরে কর্ণাটকের এমপি প্রজ্জ্বল রেভান্নাকে জনতা দল বা জেডিএস থেকে বরখাস্ত করা হয়েছে। মঙ্গলবার (৩০ এপ্রিল) তাকে বরখাস্ত করা হয়।

মঙ্গলবার (৩০ এপ্রিল) এক প্রতিবেদনে এনডিটিভি জানায়, প্রজ্জ্বল রেভান্না কর্ণাটকের হাসান আসনের বর্তমান সাংসদ। এই দলটিও তাকে কারণ দর্শানোর নোটিশ জারি করেছে। এর আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রজ্জ্বলের হাজারের বেশি ভিডিও ছড়িয়ে পড়ে। এসব ভিডিওতে প্রজ্জ্বলকে বেশ কয়েকজন নারীকে যৌন হয়রানি করতে দেখা গেছে বলে অভিযোগ উঠেছে।

প্রজ্জ্বলের বিরুদ্ধে অভিযোগ এই ভিডিওগুলো তিনি নিজেই শ্যুট করেছিলেন এবং হাসান নির্বাচনী এলাকায় এগুলো ব্যাপকভাবে প্রচারিত হয়েছিল৷ এরপরেই একজন নারী প্রজ্জ্বল রেভান্নার বিরুদ্ধে যৌন নিপীড়নের অভিযোগ এনে একটি মামলা দায়ের করেন। তিনি অভিযোগ করেছেন, তিনি ২০১৯ থেকে ২০২২ সালের মধ্যে বেশ কয়েকবার যৌন নির্যাতনের শিকার হয়েছেন।

অভিযোগকারী আরও দাবি করেছেন যে রেভান্না একটি ভিডিও কলে তার মেয়ের সঙ্গে দুর্ব্যবহার করেছিলেন এবং ভিডিও কলে অশ্লীল কথোপকথন চালিয়েছেন। ওই নারী আরও অভিযোগ করেন, প্রজ্জ্বলের বাবা এইচডি রেভান্নাও তাকে যৌন হেনস্থা করেছিলেন। প্রজ্জ্বল তার বিরুদ্ধে ওঠা সব অভিযোগ অস্বীকার করেছেন এবং একটি অভিযোগ দায়ের করেছেন। তিনি দাবি করেছেন, ভিডিওগুলো উদ্দেশ্যমূলকভাবে প্রচার করা হচ্ছে।

 


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।