TadantaChitra.Com | logo

৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ | ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

বিএসইসি চেয়াম্যানকে ডিবিএ’র শুভেচ্ছা ও অভিনন্দন

প্রকাশিত : এপ্রিল ৩০, ২০২৪, ১১:৩৬

বিএসইসি চেয়াম্যানকে ডিবিএ’র শুভেচ্ছা ও অভিনন্দন

শেয়ারবাজার নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) চেয়ারম্যান পদে দ্বিতীয় বারের মত নিয়োগ পাওয়ায় অধ্যাপক শিবলী রুবাইয়াত-উল-ইসলাম কে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে শেয়ারবাজারের স্টক ব্রোকারদের একমাত্র সংগঠন ডিএসই ব্রোকার্স এসোসিয়েশন অব বাংলাদেশ (ডিবিএ)।

মঙ্গলবার (৩০ এপ্রিল) সংগঠনটির প্রেসিডেন্ট সাইফুল ইসলামের নেতৃত্বে ডিবিএর পরিচালনা পর্ষদের একদল প্রতিনিধি বিএসইসি’র চেয়ারম্যান অধ্যাপক শিবলী রুবাইয়াত-উল-ইসলামের সাথে তার আগারগাঁওস্থ কার্যালয়ে দেখা করে তাঁকে এই শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

এই সময় সাইফুল ইসলাম আশাবাদ ব্যক্ত করে বলেন, অধ্যাপক শিবলী রুবাইয়াত-উল-ইসলামের নেতৃত্বে দেশের শেয়ারবাজার সামনের দিনগুলোতে এগিয়ে যাবে।

প্রতিনিধি দলের মধ্যে ডিবিএর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মো. সাইফুদ্দিন, পরিচালক দস্তগীর মো. আদিল, সুমন দাস, মো. শাহেদ ইমরান, আর. ওয়াই. শমসের, মো. রাফিউজ্জামান বোখারীসহ এসোসিয়েশনের সেক্রেটারী দিদারুল গনী ও ম্যানেজার (একাউন্টস) পঙ্কজ চন্দ্র ভৌমিক উপস্থিত ছিলেন।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।