TadantaChitra.Com | logo

৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সাংবাদিকসহ ১১ জনের বিরুদ্ধে সাইবার নিরাপত্তা আইনে মামলা

প্রকাশিত : এপ্রিল ৩০, ২০২৪, ১৬:৩৪

সাংবাদিকসহ ১১ জনের বিরুদ্ধে সাইবার নিরাপত্তা আইনে মামলা

বরগুনার পাথরঘাটায় পৃথক দুই ঘটনায় পাঁচ সাংবাদিকসহ ১১ জনের বিরুদ্ধে সাইবার নিরাপত্তা আইনে মামলা করা হয়েছে। গবাদি পশু শস্য ক্ষেতের ক্ষতি করায় এবং একজন প্রবাসীর স্ত্রীর সংবাদ সম্মেলনের জেরে দুই ব্যক্তি মামলা করেছেন।

বরিশাল সাইবার ট্রাইব্যুনালে করা একটি মামলার বাদী ৪ নম্বর পাথরঘাটা সদর ইউনিয়ন পরিষদের সদস্য মো. শাহিনুর রহমান (৬৬)। ২৯ এপ্রিল করা মামলায় আসামি করা হয় দুই সাংবাদিকসহ পাঁচজনকে।

সাংবাদিক শুভ বলেন, ‘জমিজমা নিয়ে বিরোধের জেরে প্রতিবেশী বাদী হয়ে মামলা করেছে। আমি ঘটনাস্থলে ছিলাম না। আমার মিডিয়ায় কিংবা ফেসবুকেও এমন প্রচারণা আমি করিনি।’ বরিশাল সাইবার ট্রাইব্যুনালে অন্য মামলার বাদী হলেন পাথরঘাটা পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের লিটন হাওলাদার।

তিনি একজন সৌদিপ্রবাসীর স্ত্রীর সংবাদ সম্মেলনে ক্ষুব্ধ হয়ে মামলা করেছেন। মামলাটি গত ৪ এপ্রিল বরিশাল সাইবার ট্রাইব্যুনালে করা হলেও ২৮ এপ্রিল পাথরঘাটা থানা পুলিশের মাধ্যমে অবহিত হন সাংবাদিকরা। এ মামলায় কলকাঠি নাড়ার অভিযোগ রয়েছে প্রবাসী আল মামুনের বিরুদ্ধে। তিনি ওই নারীর স্বামীকে বিদেশে আটকে রেখে স্বামীকে ত্যাগ করাসহ কুপ্রস্তাব দেওয়ার অভিযোগ রয়েছে।

পাথরঘাটা থানার ইন্সপেক্টর মো. সাইফুজ্জামান জানান, ৪ এপ্রিল করা মামলায় ছয়জনকে আসামি করা হয়েছে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।