TadantaChitra.Com | logo

৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

মুম্বাইকে হারিয়ে শীর্ষ তিনে লখনৌ

প্রকাশিত : মে ০১, ২০২৪, ০৪:৩৩

মুম্বাইকে হারিয়ে শীর্ষ তিনে লখনৌ

মুম্বাই ইন্ডিয়ান্সের পুঁজি মাত্র ১৪৪ রানের। রানবন্যার আইপিএলে এই রানে লখনৌ সুপার জায়ান্টকে যে আটকানো যাবে না সেটা আগেই বুঝে নিয়েছে মুম্বাই।

তবু লড়াই করে শেষ ওভার পর্যন্ত ম্যাচ গড়াতে পেরেছে এটাই এ ম্যাচে হার্দিক পান্ডিয়ার দলের কিঞ্চিৎ প্রাপ্তি। মুম্বাইয়ের ৭ উইকেটে ১৪৪ রানের জবাবে ১৯ দশমিক ২ ওভারে ৪ উইকেট হাতে রেখেই জয় পেয়েছে লখনৌ। এতে পয়েন্ট টেবিলে তৃতীয়স্থানে উঠে গেছে লোকেশ রাহুলের দল।

মঙ্গলবার (৩০ এপ্রিল) টস হেরে ব্যাট করতে নেমে একটি বাউন্ডারি হাঁকিয়েই আউট হয়ে যান ওপেনার রোহিত শর্মা (৫ বলে ৪)। এরপর দ্রুত সাজঘরে ফেরত যান তিন টপঅর্ডার- সূর্যকুমার যাদব (৬ বলে ১০), তিলক ভর্মা (১১ বলে ৭) ও অধিনায়ক হার্দিক (১ বলে ০)।

অর্থাৎ ২৭ রানে ৪ উইকেট নেই মুম্বাইয়ের। শেষ দিকে নেহাল ওয়াদেরার ৪১ বলে ৪৬ ও টিম ডেভিডের অপরাজিত ১৮ বলে ৩৫ রানের ইনিংসের উপর ভর করে মান বাঁচানোর পুঁজি পায় মুম্বাই।

জবাবে ব্যাট করতে নেমে শুরুতেই ধাক্কা খায় লখনৌ। ১ বলে শূন্য রানে আউট হয়ে যান অর্শিন কুলকারনি। এরপর চাপ সামলে নিয়ে ৫৮ রানের জুটি করেন লোকেশ রাহুল ও মার্কাস স্টয়নিস।

২২ বলে ২৮ রান করে আউট হন রাহুল। স্টয়নিস থামেন ৪৫ বলে ৬২ রানে (৭ বাউন্ডারি ২ ছক্কায়)। এরপর দিপক হুদার ১৮ ও নিকোলাস পুরানের অপরাজিত ১৪ রানে ৪ উইকেটের জয় পায় লখনৌ।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।