TadantaChitra.Com | logo

৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

অবাধ সুষ্ঠু নির্বাচন হলে আওয়ামী লীগের পরাজয় ঘটবে: রিজভী

প্রকাশিত : মে ০১, ২০২৪, ০৭:৪৮

অবাধ সুষ্ঠু নির্বাচন হলে আওয়ামী লীগের পরাজয় ঘটবে: রিজভী

অবাধ সুষ্ঠু নির্বাচন হলে আওয়ামী লীগের পরাজয় ঘটবে, তাই তারা নিরপেক্ষ নির্বাচন চায় না বলে দাবি করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

তিনি বলেন, আওয়ামী লীগের অধীনে কেয়ামত পর্যন্তও কোনো সুষ্ঠু, অবাধ নির্বাচন সম্ভব নয়।

বুধবার (১ মে) রাজধানীর কচুক্ষেত এলাকায় শ্রমজীবী মানুষের মাঝে খাবার স্যালাইন, পানি ও তরমুজ বিতরণ কর্মসূচিতে এ দাবি করেন তিনি। প্রধান অতিথির বক্তব্যে রিজভী বলেন, বাম-ডান কেউ আওয়ামী লীগকে আর সিংহাসনে দেখতে চায় না।

গণতন্ত্রকে কবরে পাঠিয়েছে বিনাভোটে ক্ষমতায় এসে বিরোধীদের উপরে নির্যাতন করে । অতি ফ্যাসিবাদী আচরণ আর অতি ভারতপ্রীতির কারণে জনগণের কাছ থেকে আওয়ামী লীগ অনেক দূরে চলে গেছে। আওয়ামী লীগের অধীনে কেয়ামত পর্যন্তও কোনো সুষ্ঠু, অবাধ নির্বাচন সম্ভব নয় দাবি করে তিনি বলেন, অবাধ ও সুষ্ঠু নির্বাচন হলে আওয়ামী লীগের পরাজয় ঘটবে, তাই নিরপেক্ষ নির্বাচন চায় না তারা। বিরোধী দলকে জেলে রেখে নির্যাতন করে ক্ষমতা দখল করেছে তারা।

তীব্র তাপদাহকে ভয়ংকর জাতীয় দুর্যোগ আখ্যা দিয়ে রিজভী দাবি করেন, ভয়ংকর জাতীয় দুর্যোগ শুধু প্রাকৃতিক কারণ নয়। প্রকৃতিকে উত্তপ্ত করে, জলাধার বন্ধ করে, ভরাট করার ফলে তার প্রতিক্রিয়া দেখা যাবে, এটাই স্বাভাবিক। গরমের তীব্রতার দায় ক্ষমতাসীনদের লুটপাট আর প্রকৃতিকে শাসন করে উন্নয়নের ফল। প্রকৃতিকে বিরক্ত করা, গলা টিপে ধরার জন্য এই বিরূপ প্রভাব প্রকৃতিতে। পরে গরিব অসহায় ও শ্রমজীবী মানুষের মাঝে পানি বিতরণ করেন বিএনপি নেতারা।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।