TadantaChitra.Com | logo

৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

একই পরিবারের চারজনের মৃত্যুতে গলাচিপায় শোকের মাতম

প্রকাশিত : মে ০২, ২০২৪, ১৭:০৯

একই পরিবারের চারজনের মৃত্যুতে গলাচিপায় শোকের মাতম

হবিগঞ্জের মাধবপুরে ট্রাক ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে নিহত পাঁচজনের মধ্যে চারজন একই পরিবারের। পটুয়াখালীর গলাচিপার সদর ইউনিয়নের বোয়ালিয়া গ্রামে তাদের বাড়িতে চলছে শোকের মাতম।

নিহতরা হলেন: মৌজালী মৃধার ছেলে জামাল মৃধা (৪২) ও খোকন মৃধা (৩৫), জামাল মৃধার স্ত্রী কামরুন নাহার (৩০) ও ছেলে কাওসার (১২)। অপর নিহত ব্যক্তি প্রাইভেটকারের চালক বলে জানা গেছে। বুধবার (২ মে) দিবাগত রাত দেড়টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের হরিতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত জামাল ও খোকনের মামা মো. সোনা মিয়া জানান, জামাল মৃধা ঢাকার সাভারে পরিবার নিয়ে থাকতেন। জামাল মৃধা ইলেকট্রিকেল দোকান ও খোকন মৃধা গার্মেন্টসকর্মী হিসেবে কাজ করতেন, আর কাওসার সপ্তম শ্রেণির ছাত্র ছিল। কাওসারের মানত থাকায় প্রাইভেটকারে পরিবারের সদস্যদের নিয়ে ঢাকা থেকে সিলেট শাহজালাল মাজারে যাচ্ছিলেন তারা। পথেই এই দুর্ঘটনা ঘটে।

এ বিষয়ে গলাচিপা সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন টুটু বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘খবরটি শুনে নিহতদের বাড়িতে গেছি। একই পরিবারের চারজন নিহত হওয়ায় এলাকায় শোকের মাতম চলছে।’ গলাচিপা উপজেলা নির্বাহী অফিসার মো. মহিউদ্দিন আল হেলাল বলেন, ‘বিষয়টি জানতে পেরেছি এবং স্থানীয় প্রশাসন ও সরকারের পক্ষ থেকে নিহতের পরিবারকে সব রকমের সহযোগিতা করা হবে।’


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।