TadantaChitra.Com | logo

৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

মুন্সিগঞ্জে লরির ধাক্কায় প্রাইভেট কার খালে, বাবা-ছেলেসহ নিহত ৩

প্রকাশিত : মে ০৪, ২০২৪, ০৬:৩০

মুন্সিগঞ্জে লরির ধাক্কায় প্রাইভেট কার খালে, বাবা-ছেলেসহ নিহত ৩

মুন্সীগঞ্জের গজারিয়ায় কাভার্ডভ্যান-প্রাইভেটকারের সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুজন।

গতকাল শুক্রবার রাতে উপজেলার বাউশিয়া এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত তিনজন হলেন মো. আলমগীর (৫৫), তাঁর ছেলে মো. জহির (৩০) ও তাঁদের স্বজন রাহেলা বেগম (৫০)। তাঁদের সবার বাড়ি চাঁদপুরে শাহরাস্তি থানার কাদরা এলাকায়। আহত দুজন হলেন রাহেলা বেগমের ছেলে মো. নজরুল ইসলাম (৩৫) ও প্রাইভেট কারের চালক মো. সুজন (৩৩)। তাঁরা দুজন গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল একটি পারিবারিক কাজে মো. আলমগীর ও তাঁর ছেলে জহির, তাঁদের স্বজন রাহেলা বেগম ও রাহেলার ছেলে নজরুল ইসলাম প্রাইভেট কারে করে গ্রামের বাড়ি থেকে ঢাকা যাচ্ছিলেন। তাঁদের প্রাইভেট কারটি দিবাগত রাত পৌনে দুইটার দিকে গজারিয়া উপজেলার বাউশিয়া এলাকায় পৌঁছালে পেছন থেকে একটি লরি ধাক্কা দেয়। এতে প্রাইভেট কারটি ছিটকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে খালে পড়ে যায়।

খবর পেয়ে স্থানীয় ফায়ার সার্ভিস, থানা-পুলিশ ও হাইওয়ে পুলিশ এসে উদ্ধারকাজ চালায়। এ সময় প্রাইভেট কার থেকে চালকসহ পাঁচজনকে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক তিনজনকে মৃত ঘোষণা করেন। আহত বাকি দুজন সেখানে চিকিৎসাধীন। গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাজীব খানের দেয়া সাক্ষাৎকারে জানা যায়, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে উদ্ধার অভিযান চালায়। তিনজনের লাশ উদ্ধার করে ভবেরচর হাইওয়ে পুলিশ ফাঁড়ির কাছে হস্তান্তর করা হয়েছে। পরিবারের দাবির পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ তিনটি হস্তান্তরের প্রক্রিয়া চলছে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।