TadantaChitra.Com | logo

৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ, একাদশে দুই পরিবর্তন

প্রকাশিত : মে ০৭, ২০২৪, ১৪:৫২

টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ, একাদশে দুই পরিবর্তন

পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথমটিতে দাপুটে জয় পাওয়ার পর দ্বিতীয়টিতেও জয় ছিনিয়ে নেয় বাংলাদেশ। জিম্বাবুয়ের বিপক্ষে আজ সিরিজ জয়ের লক্ষ্যে মাঠে নামছে নাজমুল হাসান শান্তর দল।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সিরিজ নির্ধারণী টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠিয়েছেন জিম্বাবুয়ে অধিনায়ক সিকান্দার রাজা। এই ম্যাচে বাংলাদেশের একাদশে এসেছে দুই পরিবর্তন। শেখ মাহেদি হাসান ও শরিফুল ইসলামের বদলে খেলবেন তানজিম হাসান সাকিব ও তানভির ইসলাম।

অপরদিকে জিম্বাবুয়ে একাদশেও এসেছে দুই পরিবর্তন। রিচার্ড এনগারাবা ও আইনস্লে এনডলোভুর বদলে খেলবেন ওয়েলিংটন মাসাকাদজা ও ফারাজ করিম। বাংলাদেশ একাদশ: লিটন দাস, তানজিদ হাসান তামিম, নাজমুল হোসেন শান্ত, মাহমুদউল্লাহ রিয়াদ, তাওহীদ হৃদয়, তাসকিন আহমেদ, জাকের আলী, মোহাম্মদ সাইফউদ্দিন, রিশাদ হোসেন, তানভীর ইসলাম ও তানজিম হাসান সাকিব।

জিম্বাবুয়ে একাদশ: জয়লর্ড গাম্বি, ক্রেইগ আরভিন, ব্রায়ান বেনেট, তাদিওয়ানাশে মারুমানি, সিকান্দার রাজা, ক্লাইভ মাদানদে, লুক জঙ্গুয়ে, জনাথন ক্যাম্পবেল, রায়ান বার্ল, ব্লেসিং মুজারাবানি, ওয়েলিংটন মাসাকাদজা ও ফারাজ করিম।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।