TadantaChitra.Com | logo

৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ | ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

ভাঙ্গায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় চারজন নিহত

প্রকাশিত : মে ১১, ২০২৪, ১৫:৫৯

ভাঙ্গায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় চারজন নিহত

ফরিদপুরের ভাঙ্গায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে তিনজন একই পরিবারের সদস্য। শনিবার (১১ মে) সকালে উপজেলার হামিরদী ও কৌডুবি সদরদী এলাকায় পৃথক এ দুই সড়ক দুর্ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার হামিরদী এলাকায় একটি ইটবোঝাই ট্রাকের সঙ্গে মোটসাইকেলের সংঘর্ষ হয়। এতে হাসপাতালে নেওয়ার পরে তিনজনের মৃত্যু হয়।

নিহতরা হলেন, গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার বাহারা কুহালদিয়ার সিরাজুল ইসলামের ছেলে আবুল কাশেম শেখ (৪০), তার ভাই নাজমুল শেখ (৩৫) ও ৮ বছর বয়সী ছেলে মুরসালীন।

আহত মুরসালীনকে উদ্ধার করে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পরে এবং অপর দুজনকে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর পর তাদের মৃত্যু হয়।

অপরদিকে শনিবার সকাল সাড়ে ৮টার দিকে কৈডুবি সদরদী এলাকায় ভাঙ্গা-বরিশাল মহাসড়কে একটি ইজিবাইককে অজ্ঞাত একটি গাড়ি ধাক্কা দিলে ভাঙ্গা কেএম কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী শ্রাবন্তীর (১৭) মৃত্যু হয়। নিহত শ্রাবন্তী ঘারুয়া ইউনিয়নের খামিনারবাগের শাহাদত মোল্লার মেয়ে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভাঙ্গা হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) আব্দুল বাকি বলেন, নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত পদক্ষেপ নেওয়ার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।