TadantaChitra.Com | logo

৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ভোলায় শুরু হয়েছে বিএনপির প্রচারণা

প্রকাশিত : ডিসেম্বর ১৫, ২০১৮, ১৭:০৮

ভোলায় শুরু হয়েছে বিএনপির প্রচারণা

বিলম্ব হলেও বৃহস্পতিবার বিকাল থেকে ব্যাপক গণসংযোগের মধ্য দিয়ে ভোলা-১ আসনের বিএনপির প্রার্থী জেলা বিএনপির সভাপতি গোলাম নবী আলমগীর তার নির্বাচনী প্রচারণা শুরু করেছেন।

এদিকে শুক্রবার সকালে জেলা বিএনপি অফিসে কর্মী বৈঠক করে তাদের নির্বাচনী পরিকল্পনা ও নেতাকর্মীদের এলাকাভিত্তিক দায়িত্ব দেয়া হয় বলে জানান জেলা বিএনপির সিনিয়র সহসভাপতি ও নির্বাচন পরিচালনার প্রধান সমন্বয়কারী আমিনুল ইসলাম খান। এর আগে বৃহস্পতিবার ভোলা-১ আসনের জেলা শহরের কালিনাথ রায়ের বাজার থেকে শুরু করে জেলা শহরের প্রতি সড়কের ব্যবসায়ীদের মধ্যে লিফলেট বিতরণ ও ভোট চান বিএনপি প্রার্থী।

এ সময় গোলাম নবী আলমগীর তার ভাই সাবেক ধর্ম প্রতিমন্ত্রী মরহুম মোশারেফ হোসেন শাজাহানের অসমাপ্ত কাজ ও স্বপ্ন বাস্তবায়নে তাকে ভোট দেয়ার আহ্বান জানান। এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহসভাপতি আমিনুল ইসলাম খান, জেলা বিএনপির সাধারণ সম্পাদক হারুন অর রশিদ ট্রুম্যান, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক হুমায়ুন কবির সোপান, সদর উপজেলার বিএনপির আহ্বায়ক মোহাম্মদ আসিফ আলতাফ, শ্রমিক দল সভাপতি শহিদুল ইসলাম মানিক, পৌর বিএনপি সভাপতি আব্দুর রব, জেলা বিএনপির তথ্য গবেষণা সম্পাদক মো. আকবর হোসেন, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক খন্দকার আল-আমিন, ছাত্রদলের নেতাকর্মীসহ বিএনপির অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

ভোলা-১ (সদর) আসনটি ১৩টি ইউনিয়ন ও একটি পৌরসভা নিয়ে গঠিত। সদর আসনে মোট ভোটার ৩ লাখ ৯৯ হাজার ২৪ জন। এদের মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ৫৮ হাজার ৪৬ এবং নারী ভোটার ভোটার ১ লাখ ৫১ হাজার ৮৭৮ জন।

এদিকে বিএনপি নেতারা অভিযোগ করেন, বিভিন্ন ইউনিয়নে তাদের নেতাকর্মীদের হুমকি-ধামকি দেয়া হচ্ছে। অনেক নেতাদের জোর করে দল ত্যাগ করতে বাধ্য করছেন তাদের বিরোধী পক্ষরা। অপরদিকে ভোলা-৪ আসনে এলাকায় অবস্থান করে ব্যাপক গণসংযোগে সাড়া ফেলেছেন বিএনপি প্রার্থী নাজিম উদ্দিন আলম। আওয়ামী লীগ নেতাকর্মীদের বাধার মুখেও তার প্রচারণা চলছে বলেও জানান নাজিম উদ্দিন আলম।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয়

কাব্যকস সুপার মার্কেট, ৩ ডি কাওরান বাজার, ঢাকা-১২১৫।

মোবাইলঃ ০১৬২২৬৪৯৬১২, ০১৬০০০১৪০৪০

মেইলঃ tadantachitra93@gmail.com, tchitranews@gmail.com

সামাজিক যোগাযোগ

Web Design & Developed By
A

তদন্ত চিত্র কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েব সাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।